Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালী জেলা শহরে বিএনপির ৩৩ নেতাকর্মি আটক, ৮ পুলিশ আহত

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২২, ৬:৫৮ পিএম

নোয়াখালীতে বিএনপির ৩৩ নেতাকর্মিকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে নোয়াখালীর সদর উপজেলার মাইজদী বাজার থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

জেলা পুলিশ সুপারের কার্যালয় সূত্রে জানা যায়, কেন্দ্র ঘোষিত বিএনপি নোয়াখালী প্রেস ক্লাবে সদর উপজেলা ও পৌরসভার উদ্যোগে জ্বালানি তেল বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশের আয়োজন করে সদর উপজেলা ও নোয়াখালী পৌরসভা বিএনপি। এ সময় বিএনপির সহযোগী সংগঠন ছাত্রদল ও যুবদলের সহ¯্রাধিক সমর্থক রশিদ কলোনি থেকে মিছিল নিয়ে নোয়াখালী প্রেসক্লাব সড়কে জনসভাস্থলের দিকে যেতে চাইলে পুলিশ তাদের বাধা দেয়। এ সময় বিএনপির সমর্থকরা পুলিশকে দিকে ইট পাটকেল ছুঁড়তে থাকে। তাদের ইটের আঘাতে ৮ জন পুলিশ আহত হয়। এ সময় পুলিশ উশৃংখল জনতাকে ছত্রভঙ্গ করতে ৮ রাউন্ড শর্টগানের ফাঁকা গুলি করে তাদের ছত্রভঙ্গ করে দেয়। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে বিএনপি ও তার অঙ্গসংগঠনের ৩৩ নেতা কর্মিতে আটক করে।

নোয়াখালীর পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের সম্পর্কে যাচাই বাচাই চলছে। এ ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ