Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাবেক অতিরিক্ত আইজিপির বাসায় গ্রিল কেটে ৪৫ ভরি স্বর্ণ চুরি

নিজস্ব প্রতিবেক | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২২, ৪:২৯ পিএম

রাজধানীর ইস্কাটন গার্ডেন রোডের ২/এ ইস্টার্ন হাউজিংয়ের ষষ্ঠতলার ডুপ্লেক্স বাসা থেকে পুলিশের সাবেক অতিরিক্ত মহাপরিদর্শক খন্দকার মোজাম্মেলের বাসার জানালার গ্রিল কেটে ৪৫ ভরি স্বর্ণ চুরির ঘটনা ঘটেছে। সোমবার দিনগত রাতে এ ঘটনা ঘটে।

 

মঙ্গলবার পুলিশের রমনা বিভাগের সহকারী কমিশনার বায়েজীদুর রহমান এ তথ্য জানান।


তিনি বলেন, এই ঘটনায় তদন্তে আইনশৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে। ঘটনাস্থলে থানা পুলিশ ছাড়াও গোয়েন্দা পুলিশ, সিআইডিসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অন্যান্য সংস্থা কাজ করছে।


বায়েজীদুর রহমান বলেন, গতকাল রাতের যে কোনো সময় এ চুরির ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে আসে। বাসাটি সাবেক অতিরিক্ত আইজিপির। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


খন্দকার মোজাম্মেলের স্ত্রী মিতালি হোসেন বলেন, রাতে আমি ও আমার স্বামী ডুপ্লেক্স বাসার নিচে ঘুমাচ্ছিলাম। দুজন গৃহপরিচারিকাও ছিল। বাসার ওপরে আমার ছেলে মেয়েরা থাকে। গতকাল রাতে কেউ ছিলেন না।


তিনি বলেন, আজ সকালে ৮টার দিকে ঘুম থেকে উঠে পরিষ্কার-পরিচ্ছন্ন করার জন্য গৃহপরিচারিকা ওপরে যান। সেখানে গিয়ে দেখতে পান, ওপরের একটি কক্ষ ভেতর থেকে লক করা। চাবি দিয়ে লক খুলে ভেতরে গিয়ে দেখা যায় জানালার গ্রিল কাটা।


মিতালি হোসেন বলেন, আলমারি ভাঙা ছিল। লকারে থাকা গহনার বক্সও নেই। বক্সে প্রায় ৪৫ ভরি স্বর্ণ ছিল। পরে আমরা বুঝতে পারি, দুর্বৃত্তরা বাসায় ঢুকে লুট করে নিয়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ