Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নতুন আইনজীবী নিয়োগ দিয়েছেন অ্যাম্বার হার্ড

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২২, ১২:০৯ পিএম

প্রাক্তন স্বামী জনি ডেপের বিরুদ্ধে মানহানি মামলায় হেরে নিজের আইনজীবী এলেন ব্রেডহফ্টকে বরখাস্ত করেছেন অ্যাম্বার হার্ড। হাই প্রোফাইল এই মামলায় রায়ের বিরুদ্ধে আপিল করে নতুন এক দল অ্যাটর্নি নিয়োগ করেছেন অ্যাম্বার। এলাইন ব্রেডহফটকে চাকরিচ্যুত করে ডেভিড এল এক্সেলরড এবং জে ওয়ার্ড ব্রাউনকে নিজের আইনি দলে ভিড়িয়েছেন এই অভিনেত্রী। একটি সংবাদ প্রতিবেদন অনুযায়ী এই তথ্য জানা যায়।

অ্যাম্বার হার্ডের নতুন আইনজীবী এক্সেলরড এবং ব্রাউন যৌথ বিবৃতির মাধ্যমে নিশ্চিত করেছেন যে তারা অ্যাম্বার হার্ডের আইনি দলের হয়ে প্রতিনিধিত্ব করবেন। আপিল করার পর আদালত আইনের সদ্ব্যবহার করবেন এবং ন্যায়বিচার দেবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তারা।

প্রাক্তন স্বামী জনি ডেপের কাছে মানহানি মামলায় হেরে কম আলোচনা ও সমালোচনার শিকার হননি হলিউড অভিনেত্রী অ্যাম্বার হার্ড। আর মামলায় হেরে যাওয়ার পেছনে নিজের আইনজীবীদের ভূমিকা নিয়ে সন্তুষ্ট নন অ্যাম্বার। সে কারণেই নিজের আইনি দলে পরিবর্তন আনছেন ‘অ্যাকুয়াম্যান’ খ্যাত এই অভিনেত্রী!

উল্লেখ্য, গত জুন মাসে এই অভিনেত্রী তার প্রাক্তন স্বামী জনি ডেপের বিরুদ্ধে মানহানির মামলায় হেরে যান। বিচারটি ছয় সপ্তাহ ধরে চলে এবং অবশেষে অ্যাম্বারকে আদেশ দেওয়া হয় জনিকে ১০.৫৩ মিলিয়ন ডলার ক্ষতিপূরণ দিতে। বর্তমানে অ্যাম্বার নতুন করে মামলাটি এগিয়ে নিতে চান এবং তিনি এই মামলায় তার পুরনো আইনজীবীদের বরখাস্ত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ