Inqilab Logo

রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১, ০৭ মুহাররম ১৪৪৬ হিজরী

স্ত্রীর নেই কোন গয়না, ৪টি ছাগল রয়েছে ইমরান খানের!

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২২, ৫:৪৭ পিএম

তিনি একসময় পাকিস্তান ক্রিকেট দলের ক্যাপ্টেন ছিলেন। পাকিস্তানের প্রধানমন্ত্রীও ছিলেন তিনি। ইমরান খান এবং তার স্ত্রী বুশরা বিবির সম্পত্তির পরিমাণ কত? এবার সামনে এল সেই তথ্য। ফয়সালাবাদে ১০৮ নম্বর আসন থেকে উপনির্বাচনে লড়াই করবেন তিনি। আর সেই জন্যই মনোনয়নপত্র জমা দিয়েছেন ইমরান খান। আর সেই কারণেই তাকে সম্পত্তির হিসাব দিতে হয়েছে।

তথ্য বলছে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই)-এর চেয়ারম্যানের সম্পত্তির মূল্য পাকিস্তানি মুদ্রায় ৩০ কোটি ৪২ লাখ রুপি। পাশাপাশি ভাক্কর জেলায় তার উত্তরাধিকার সূত্রে পাওয়া দু'টি বাড়ি রয়েছে। এছাড়াও রয়েছে ২২ কানাল জমিও। কিন্তু, তার কোনও গহনা নেই, এমনটাই নথিতে উল্লেখ করেছেন ইমরান খান। ইসলামাবাদে তার একটি ফ্ল্যাট এবং বাণিজ্যিক স্থান রয়েছে বলেও জানা যাচ্ছে। আর এরই ভাড়া হিসেবে তিনি পান ১৪ লাখ রুপি। চার চারটি ব্যাঙ্ক অ্যাকাউন্ট রয়েছে ইমরান খানের। কিন্তু, কোনও সংস্থাতে বিনিয়োগ করেননি তিনি। পাশাপাশি ইমরান খানের জমা দেয়া তথ্য বলছে, তার কাছে রয়েছে চারটি ছাগলও।

ইমরান খানের স্ত্রী বুশরা বিবির সম্পত্তি রয়েছে বিস্তর। প্রাক্তন প্রধানমন্ত্রীর দেয়া তথ্য বলছে, ‘বুশরা বিবির নামে পাকপাট্টান এবং ওকারাতে ৬৯৮ ক্যানাল জমি রয়েছে। এছাড়াও বানিগালাতে বুশরা বিবির নামে রয়েছে তিনটি বাড়ি। ইমরান খানের মনোনয়নপত্র অনুযায়ী, তার স্ত্রীর কোনও গয়না নেই।

উল্লেখ্য, ৬ অগাস্ট ইমরান খান জানান, তিনি উপনির্বাচনে লড়াই করবেন। উপনির্বাচনে (ফয়সালাবাদে ১০৮ নম্বর আসন) প্রতিদ্বন্দ্বিতা করছেন ইমরান। এ জন্য তিনি নির্বাচনে কমিশনে মনোনয়নপত্র জমা দিয়েছেন। সূত্র: জিও নিউজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইমরান খান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ