Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইলন মাস্কের ম্যানইউ কেনার টুইট,পরে জানালেন ঠাট্টা করছিলেন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২২, ৫:৩৫ পিএম

পৃথিবীর সবচেয়ে বিত্তবান মানুষগুলোর মধ্যে একজন ইলন মাস্ক।টেসলা ও স্পেইস-এক্স এর মত দুটি বাঘা বহুজাতিক কোম্পানির সিইও।তার মোট সম্পত্তির পরমাণ ২৭০ বিলিয়ন ডলার।

চাইলেই যে তিনি যে কোন প্রতিষ্ঠানকে কেনার ক্ষমতা রাখেন সেটার প্রমাণ তিনি আগেই দিয়েছেন।এইত কিছুদিন আগে রেকর্ড ৪৪ বিলিয়ন ডলারের বিনিময়ে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটার কেনার ঘোষণা দিয়ে সারা বিশ্ব সাড়া ফেলে দিয়েছিলেন এই ধনকুবের।যদিও সেটি এখনো পাকাপোক্তভাবে কার্যকর হয়নি। এরপর থেকে তাকে নিয়ে মানুষের জল্পনা কল্পনার শেষ নেই। গুঞ্জন উঠতে থাকে তিনি কোকা কোলাসহ বহু আন্তর্জাতিক কোম্পানি কিনতে যাচ্ছেন। যদিও পরবর্তীতে জানা যায় এগুলো নেটিজনরা নিছকই মজার ছলে ছড়িয়েছেন।এবার নেটিজেনদের সাথে সে মজাই যোগ দিয়েছেন মাস্ক নিজেই।

আজ নিজ টুইটার একাউন্টে প্রথমে একটি টুইট করে তিনি জানান ম্যানচেস্টার ইউনাইটেড কিনতে যাচ্ছেন।অঢেল ধন সম্পদের মালিক মাস্ক ফোবর্সের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী ৪.৬ বিলিয়ন ডলারে মূল্যের ইংলিশ ক্লাবটি চাইলেই কিনতে পারেন।তাই তার এই টুইটটি দ্রুতই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।রেড ডেভিলস ভক্তরা জানাতে থাকেন উচ্ছ্বসিত প্রতিক্রিয়া।

অনেক বছর ধরেই প্রিমিয়ার লিগে নিজেদের ছায়া হয়ে থাকা ম্যানইউর মালিকানা বদলে ভাগ্যও বদল হতে পারে তারা আশাবাদ ব্যাক্ত করতে থাকেন।এমনিতেই দলটির বর্তমান মালিকানায় থাকা গ্লেজিয়ার পরিবারের উপর দীর্ঘদিনের ক্ষোভে সমর্থকদের।

অনেকেই আবার মজা করে লিখেছেন ভবিষ্যৎ প্রযুক্তি বিশ্বের নেতৃত্ব প্রদানকারী ইলন মাস্ক তার কোম্পানি উদ্ভাবিত নতুন কোন প্রোগামের ছোঁয়ায় রোনালদোর সেই সোনালী সময়ও হয়ত ফিরিয়ে আনতে পারবেন!

তবে ভক্তদের সে স্বপ্ন বেশিক্ষণ দীর্ঘায়িত হয়নি। চারদিকে জোরেশোরে আলোচনা শুরু হওয়ার পর পরই আরেকটি টুইট করে মাস্ক জানিয়ে দেন মজা করে বলেছিলেন ম্যানইউ কেনার কথা। আপাতত কোন ফুটবল ক্লাব কেনার পরিকল্পনা তার নেই।

এরপরই করা আরেক টুইটে এই আমেরিকান ধনকুবের অবশ্য নিজেকে ম্যানচেস্টার ইউনাইটেডের কঠিন ভক্ত বলে ঘোষণা দেন।শৈশব থেকেই দলটি খেলা তাকে মুগ্ধ করত বলেও জানান তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঠাট্টা করছিলেন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ