Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ময়লা ফেলার ফ্যাশন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

স্পেনের বিখ্যাত ফ্যাশন হাউস ‘ব্যালেনসিয়াগা’ উন্মোচন করেছে সবচেয়ে দামি আবর্জনার ব্যাগ ‘ট্র্যাশ পাউচ’। এ ট্র্যাশ পাউচের দাম প্রায় ১৮ হাজার ডলার যা ১৭ লাখ ৭ হাজার বাংলাদেশি টাকার সমান। ব্যাগটি শীতকালীন পোশাকের ফ্যাশন শো চলাকালে লঞ্চ করা হয়। ব্যাগটি তিনটি ভিন্ন রঙে গ্রাহকদের অফার করা হয়েছে।
ব্যালেনসিগা ফ্যাশন ডিজাইনার দিমনা গভাসালিয়া বলেছেন, তিনি এই ট্র্যাশ পাউচের ধারণা পেয়েছিলেন প্লাস্টিকের দোকানদারের কাছ থেকে যা আবর্জনা ফেলতে ব্যবহৃত হয় এবং তিনি বিশ্বের সবচেয়ে দামি ট্র্যাশ পাউচটি বিক্রি করার সুযোগ হাতছাড়া করতে চান না।

স্প্যানিশ ফ্যাশন হাউস ট্র্যাশ পাউচ উন্মোচন করার পর সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা ফ্যাশন হাউসটিতে ঝড় তুলেছেন। কেউ একে সামাজিক পরীক্ষা বলছেন, কেউ বলছেন বিজ্ঞাপন প্রচারণা। অন্যদিকে, অনেক ব্যবহারকারীকে আকর্ষণীয় মন্তব্য করতেও দেখা গেছে। এক ব্যবহারকারী টুইটারে লিখেছেন, ‘এখন স্টাইলে আবর্জনা ফেলে দিন’। সূত্র : পেপারম্যাগ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যালেনসিয়াগা

৫ আগস্ট, ২০২২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ