Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডিজিটাল নিরাপত্তা সিস্টেম চালু করল রূপালী ব্যাংক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২২, ৬:৩৩ পিএম

রাষ্ট্রায়ত্ব রূপালী ব্যাংকের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে কেন্দ্রীয় মনিটরিং কক্ষ চালু করা হয়েছে। দিলকুশাস্থ ব্যাংকের প্রধান কার্যালয়ের ৪র্থ তলায় ব্যাংকের নিরাপত্তা বিভাগের অধীনে ডিজিটাল ওয়াচ ও ওয়ার্ড ইনিসিয়েটিভ এর কার্যক্রম পরিচালনা করা হবে। আজ বৃহস্পতিবার ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক এবং ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ আনুষ্ঠানিকভাবে ডিজিটাল নিরাপত্তা সিস্টেমের উদ্বোধন করেন।

এতে করে ডিজিটাল ক্যামেরার মাধ্যমে প্রধান কার্যালয়ের সকল বিভাগের কার্যক্রম কেন্দ্রীয় মনিটরিং রুম থেকে পর্যবেক্ষণ করা হবে। পর্যায়ক্রমে সকল শাখাকেও এ সিস্টেমের আওতায় আনা হবে। অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহারের ফলে গ্রাহক, কর্মকর্তা-কর্মচারীসহ ব্যাংকের সার্বিক নিরাপত্তা আগের থেকে অনেক বেশি সুনিশ্চিত করা সম্ভব হবে। এর মাধ্যমে ব্যাংকের ডিজিটাল নিরাপত্তা কার্যক্রম আরও একধাপ এগিয়ে গেল।

অনুষ্টানে উপস্থিত ছিলেন ব্যাংকের ডিএমডি মোহাম্মদ জাহাঙ্গীর, মো. শওকত আলী খান ও মো. খান ইকবাল হোসেন। এছাড়াও মহাব্যবস্থাপক মো. গোলাম মরতুজা, মো. হারুনুর রশীদ, ইকবাল হোসেন খাঁ ও প্রধান নিরাপত্তা কর্মকর্তা মেজর (অবঃ) সরকার তারেক আহমেদসহ ব্যাংকের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রূপালী ব্যাংক

১৯ সেপ্টেম্বর, ২০২২
১৮ সেপ্টেম্বর, ২০২২
১২ সেপ্টেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২
৪ সেপ্টেম্বর, ২০২২
৫ আগস্ট, ২০২২
৩০ জুলাই, ২০২২
২২ জুলাই, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ