Inqilab Logo

শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এলভিস প্রিসলির ব্যবহৃত সামগ্রীর নিলাম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২২, ১২:২০ পিএম

নিলামে উঠছে কিংবদন্তি গায়ক ও অভিনেতা এলভিস প্রিসলির ব্যবহৃত প্রায় ২০০টি অলংকার ও বিভিন্ন সামগ্রী। ২৭ আগস্ট এসব সামগ্রী নিলামে তোলা হবে। নিলামের যে তালিকা করা হয়েছে তার মধ্যে রয়েছে এলভিসের একাধিক ঘড়ি, আংটি, কাফলিঙ্কস ও চেইন। এতদিন এসব সামগ্রী ছিল এলভিসের স্ত্রী প্রিসিলা প্রেসলির সংগ্রহে।

প্রিসিলা প্রেসলি বলেন, ‘এ সামগ্রীগুলো এলভিসের স্মৃতি জাগিয়ে তুলবে। এলভিসের ব্যবহৃত সামগ্রী নিয়ে নানা রকম গুজব শোনা যায়। বেশকিছু নকল অলঙ্কারও ছড়িয়ে পড়েছে। এগুলো আমাকে খুব কষ্ট দেয়।’

প্রিসিলা আরো জানান, তিনি এতদিন এলভিসের এসব সামগ্রী আগলে রেখেছিলেন যত্ন করে। তিনি চান এলভিসের এই স্মৃতিচিহ্নগুলো এমন কারো হাতে যাক, যিনি এগুলো ভালোবেসে সামলে রাখবেন।

জানা গেছে, এলভিস প্রিসলির একটি গিটারও নিলামের তালিকায় রয়েছে। ১৯৬৮ সালে টেলিভিশনে ‘কামব্যাক’ নামে একটি বিশেষ অনুষ্ঠান হয়েছিল। এর মাধ্যমে আমেরিকা জুড়ে নতুন করে এলভিসের জনপ্রিয়তা ছড়িয়ে পড়ে। ওই অনুষ্ঠানে যে গিটার ব্যবহার করেছিলেন তিনি, সেটিরই নিলাম হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ