Inqilab Logo

মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১ শ্রাবন ১৪৩১, ০৯ মুহাররম ১৪৪৬ হিজরী

পরিচালনায় অভিষেক হতে যাচ্ছে অর্জুন রামপালের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২২, ১২:০৪ এএম

মাধবনের পর এবার পরিচালকের ভূমিকায় অভিষেক করতে চলেছেন বলিউডের অন্যতম খ্যাতনামা অভিনেতা অর্জুন রামপাল । প্রায় দুই দশকেরও বেশি সময় ধরে তিনি বলিউডে নায়কের চরিত্রে অভিনয় করছেন। ইন্ডাস্ট্রিকে দিয়েছেন একাধিক বøকবাস্টার চলচ্চিত্র। এবার তিনি নতুন ভূমিকায় অবতীর্ণ হতে চলেছেন বলিউডে। দুই দশক অভিনেতা হিসেবে কাজ করার পর, এবার তিনি পরিচালকের ভূমিকায়। তবে কবে ফিরছেন তিনি পরিচালক হিসেবে? তা জানা যায়নি এখনও! অর্জুন রামপালকে, শেষবার কঙ্গনা রানাউতের ‘ধাকড়’ চলচ্চিত্রে দেখা গিয়েছিল। যেখানে তিনি খলনায়কের ভূমিকায় অভিনয় করেছিলেন। তবে এবার তিনি ছবিতে অভিনয় নয়, ছবি তৈরি করার পরিকল্পনা করছেন। তিনি একবার বলেছিলেন যে, তাঁর সবসময়ই ইচ্ছে চলচ্চিত্র নির্মাণের, কিন্তু একসময় দূরে সরে গিয়েছিলেন তিনি।
ড্যাডিতে অরুণ গাওলি বা রাজনীতিতে একজন রাজনীতিবিদ চরিত্রে অভিনয় করা থেকে শুরু করে রা ওয়ান এবং ধাকড়-এর মতো চলচ্চিত্রে একজন খলনায়কের ভূমিকায় অভিনয় করে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন নায়ক। অর্জুন রামপালের কেরিয়ারে বেশ কয়েকটি হিট ছবিও রয়েছে। পরিচালনার পরিকল্পনা সম্পর্কে অর্জুন বলেছেন, প্রতিদিন আমার অপেক্ষা করার জন্য অনেক কিছু আছে এবং আমার মূল উদ্দেশ্য, এক চরিত্রে নিজেকে সীমাবদ্ধ করে নয়, বিভিন্ন ভূমিকায় অভিনয় করতে, কারণ এই শিল্পে কাজ করার কোনও সীমানা নেই।
তিনি আরও বলেছেন যে, ‘প্রকৃতপক্ষে নির্দেশনা একটি বড় চ্যালেঞ্জিং বিষয়। আমার ইচ্ছে, দুর্দান্ত অভিনেতাদের নিয়ে ছবি করা এবং আশ্চর্যজনক গল্পসহ দুর্দান্ত সিনেমার তৈরি করা। আমি যদি কখনও ছবি পরিচালনা করার সুযোগ পাই, তবে আমি অবশ্যই সেরা চলচ্চিত্র তৈরি করব।’কাজের ফ্রন্টে, অর্জুন রামপালের পাইপলাইনে এখন বেশ কয়েকটি প্রকল্প রয়েছে। অর্জুন শীঘ্রই পবন কল্যাণ ফিল্ম দিয়ে দক্ষিণে অভিষেক করছেন। এছাড়াও, তিনি বিদ্যুৎ জামওয়াল, ক্র্যাকের সঙ্গেও একটি অ্যাকশন থ্রিলারে কাজ করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ