Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চাঁদপুরে গ্যাস সিলিন্ডারবাহী ট্রাকের ধাক্কায় তিন রিকশা আরোহী নিহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২২, ৬:৩৬ পিএম

 চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের বাগরা বাজার এলাকায় শুক্রবার রাত ১০টায় সিলিন্ডারবাহী ট্রাকের ধাক্কায় তিন রিকশা আরোহী নিহত এবং চালক আহত হয়েছেন।

মৃতরা হলেন- ফরিদগঞ্জ উপজেলা সদরের কাছিয়াড়া গ্রামের পাটওয়ারী বাড়ীর মাসুদ পাটওয়ারী (৫০) ও জাকির হোসেন লিটন হাজারী (৪৫) ও গাজী বাড়ির রিপন গাজী (৩৫)। এদের মধ্যে আহত রিকশার চালক খোরশেদ শেখ (৬৫) চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুর রশিদ জানান, একটি রিকশায় করে তিন যাত্রী চাঁদপুরের দিকে আসছিল। আর বিপরীত পাশ থেকে গ্যাস সিলিন্ডারবাহী একটি ট্রাক আসার পথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে রিকশার তিন যাত্রীই প্রাণ হারান। তবে রিকশার চালক আহত হয়ে চিকিৎসাধীন রয়েছে। দুর্ঘটনার পর পালানোর সময় ফরিদগঞ্জ উপজেলা থেকে ট্রাকসহ চালককে আটক করা হয়েছে। লাশ সদর হাসপাতালে রয়েছে, ময়না তদেেন্তর পরে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ