Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

লাকি সেভেনে খাতা খুললেন বেল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২২, ১২:০২ এএম

ক্যারিয়ারের নতুন অধ্যায়ে গোলের জন্য বেশি অপেক্ষা করতে হলো না গ্যারেথ বেলকে। মেজর লিগ সকারে দ্বিতীয় ম্যাচ খেলতে নেমেই জালের দেখা পেয়ে গেলেন লস এঞ্জেলসের এই উইঙ্গার। টুর্নামেন্টটিতে প্রথম গোল করতে পেরে দারুণ খুশি রিয়াল মাদ্রিদের সাবেক এই ফুটবলার।
গতপরশু স্পোর্টিং ক্যানসাস সিটিকে ২-০ গোলে হারায় লস এঞ্জেলস। বেল দ্বিতীয়ার্ধে খেলতে নেমে ৭ মিনিটের মাথায় গোলের উল্লাসে মাতেন। গত সপ্তাহে মেজর লিগ সকারে অভিষেক হয় ৩৩ বছর বয়সী ওয়েলস ফরোয়ার্ডের। ম্যাচের পর টুর্নামেন্টে নিজের প্রথম গোল পাওয়ার অনুভূতি প্রকাশ করেন বেল, ‘আমার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো, আমরা ম্যাচটি জিতেছি। মাঠে নেমে গোল করা এবং তিন পয়েন্ট পেতে দলকে সহায়তা করা দারুণ ব্যাপার। ব্যক্তিগত দৃষ্টিকোণ থেকে প্রথম গোল পাওয়াটা দারুণ। তবে তিন পয়েন্ট পাওয়াটাই বেশি গুরুত্বপূর্ণ।’
রিয়াল মাদ্রিদে ৯ বছর কাটিয়ে লস এঞ্জেলসে যোগ দেন বেল। ২০১৩ সালে ওই সময়ের রেকর্ড ট্রান্সফার ফিতে তাকে দলে টেনেছিল রিয়াল। শেষের ক’বছর সেখানে সময়টা ভালো না কাটলেও স্প্যানিশ ক্লাবটির ইতিহাসের অংশ হয়ে থাকবেন তিনি। দলটির হয়ে পাঁচটি চ্যাম্পিয়ন্স লিগ ও তিনটি লা লিগাসহ আরও অনেক শিরোপা জেতেন বেল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাকি সেভেনে খাতা খুললেন বেল
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ