Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রকাশ্যে এসেছে ব্ল্যাক প্যান্থার ২ এর টিজার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২২, ৯:৪৩ এএম

বহুল প্রতীক্ষিত ‘ব্ল্যাক প্যান্থার: ওয়াকান্ডা ফরএভার’-এর অফিশিয়াল টিজার প্রকাশ করেছে মার্ভেল। স্থানীয় সময় রোববার (২৪ জুলাই) মার্ভেল এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে টিজারটি প্রকাশ করা হয়। টিজারে স্মরণ করা হয়েছে প্রয়াত অভিনেতা চ্যাডউইক বোজম্যানকে। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘ব্ল্যাক প্যানথার’ সিনেমায় তিনি টি’চালা চরিত্রে অভিনয় করেছিলেন।

২ মিনিট ১১ সেকেন্ডের ওয়াকান্ডা ফরএভারের টিজারে এর প্রায় সব তারকাকেই দেখানো হয়েছে। টিজারে ওয়াকান্ডা সড়কের এক চিত্রকর্মে ফুটে উঠেছে বোজম্যানের চেহারা। লুপিতা নিয়নগোর নাকিয়া চরিত্রটিকে ভালোবাসার মানুষ টি’চালার জন্য সিনেমাতেই মন খারাপ করে থাকতে দেখা যাবে। অ্যাকুয়াটিক ওয়ারিয়র ‘নামর’ চরিত্রটিকে দেখা যাবে প্রথমবারের মতো। এই চরিত্রে অভিনয় করেছেন টেনোক হুয়েরটা।

সুপারহিরো সিনেমার জগতে ব্ল্যাক প্যান্থার যোগ করেছে নতুন মাত্রা। কৃষ্ণাঙ্গ সংস্কৃতির ওপর ভিত্তি করে সিনেমাটি গতবারের মতো এবারও পরিচালনা করেছেন রায়ান কুগলার। ইতিহাস আর বাস্তবের মিশেলে ওয়াকান্ডিয়ান রূপকথাকে চিত্রায়ণ করেছেন তিনি। আসছে ১১ নভেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

উল্লেখ্য, প্রথম ‘ব্ল্যাক প্যান্থার’ সিনেমাটি হলিউড বক্স অফিসে এক বিলিয়ন ডলারেরও বেশি আয় করেছিল। এমনকি সেরা ছবির অস্কারের জন্য মনোনীত প্রথম সুপারহিরো সিনেমা এটি। এ ছাড়া নির্মাণ বৈচিত্র্যের জন্যও একটি সাংস্কৃতিক মাইলফলক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ