Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীর মোহনপুরে যাত্রীবাহী বাস উল্টো শিশুসহ আহত ১৫

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২২, ৬:৩৬ পিএম

রাজশাহীর মোহনপুর উপজেলায় যাত্রীবাহী বাস উল্টে শিশুসহ অন্তত ১৫ জন আহত হয়েছে। রোববার দুপুরে রাজশাহী-নওগাঁ মহাসড়কে উপজেলার বড়াইল ব্রীজের কাছে এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
মোহনপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নিতাই চন্দ্র জানান, রাজশাহী থেকে হানিফ পরিবহণের একটি যাত্রীবাহী বাস নওগাঁয় যাচ্ছিল। দুপুরে সময় উপজেলার বড়াইল ব্রীজ এলাকায় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পশ্চিম পাশে পড়ে যায়। এতে প্রায় ১৫ জন যাত্রী আহত হয়েছে। ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা আহত ৪ জনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে মোহনপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান।
আহতরা হচ্ছেন নওগাঁ জেলার মান্দা উপজেলার ফয়সাল হোসেন, রানীনগর উপজেলার রবিন হোসেন, পতœীতলা উপজেলার বাবলু হোসেন ও সিরাজগঞ্জের আব্দুস সামাদ। আহতদের মধ্যে রবিন ও ফয়সালকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করা হয়েছে।
মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: তৌহিদুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বাসটি কেন নিয়ন্ত্রন হারিয়ে উল্টে গেল বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। #

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ