Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুস্বাস্থ্যই সমৃদ্ধি: ফাইবার অ্যাট হোম-এ ডিজিটাল স্বাস্থ্যসেবা প্রদান করবে সিমেড হেলথ লিমিটেড

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২২, ৮:০৪ পিএম

দেশের অন্যতম বৃহৎ ন্যাশনওয়াইড টেলিকমিউনিকেশন ট্রান্সমিশন নেটওয়ার্ক অপারেটর ফাইবার অ্যাট হোম লিমিটেড এর সাথে সম্প্রতি চুক্তি স্বাক্ষর করলো ডিজিটাল স্বাস্থ্যসেবা প্রদানকারী প্রতিষ্ঠান সিমেড হেলথ লিমিটেড। এই চুক্তির আওতায় ফাইবার অ্যাট হোম লিমিটেড এর সকল কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবারের সদস্যগণ সিমেড হেলথ লিমিটেড থেকে স্মার্ট ডিভাইসের মাধ্যমে হেল্থ স্ক্রিনিং, ২৪ ঘণ্টা ৭ দিন সুস্বাস্থ্য টেলিমেডিসিন সেবা ও ডিজিটাল হেল্থ অ্যাকাউন্টে স্বাস্থ্যতথ্য সংরক্ষণসহ অন্যান্য ডিজিটাল স্বাস্থ্যসুবিধা পাবেন। এছাড়া অ্যাপ ব্যবহার করে প্রয়োজনে তারা বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শসহ নির্দিষ্ট হাসপাতাল বা ডায়াগনোষ্টিক সেন্টারে রেফারেল সুবিধাও পাবেন।

ফাইবার অ্যাট হোম এবং সিমেড হেলথ লিমিটেডের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন যথাক্রমে ব্রিগেডিয়ার জেনারেল মো: রফিকুর রহমান, পিএসসি (অব:)-ম্যানেজিং ডিরেক্টর এবং মো: আশরাফ দাউদ - ডিরেক্টর এন্ড সিওও। এছাড়াও এ সময় ফাইবার অ্যাট হোমের জিএম (এইচআর)-মো: মাসুদ রাব্বি, ও এজিএম (এইচআর)-নাহিদা সুলতানা এবং সিমেড হেলথ লিমিটেডের সিনিয়র ম্যানেজার, বিজনেস ডেভেলপমেন্ট এন্ড কর্পোরেট সেলস-এসএম মনজুরুল আলম এবং লিড-ব্র্যান্ড, কমিউনিকেশনস এন্ড পার্টনারশীপ-সুমাইয়া মতিয়াতুর রাসূল উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ