Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘পুরস্কারের তথ্য ভুয়া’, সতর্ক থাকতে বিমানের বার্তা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২২, ৭:০৭ পিএম

বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ৫০ বছর পূর্তি উপলক্ষে পুরস্কার বিতরণের বার্তা পত্রিকা, সোশ্যাল মিডিয়া, হোয়াটসঅ্যাপ গ্রুপসহ বিভিন্ন জায়গায় ছড়িয়ে পড়েছে। তবে বিষয়টি ভুয়া বলে জানিয়েছে সংস্থাটি। শুক্রবার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ বিষয়ে সতর্ক হতে সবার প্রতি আহ্বান জানিয়েছে সংস্থাটি।

বিমানের মহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার বিজ্ঞপ্তিটি পাঠান। এতে বলা হয়, ‘ইদানীং লক্ষ করা যাচ্ছে, কিছু অসাধু চক্র বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ৫০ বছর পূর্তি উপলক্ষে পত্রিকা, সোশ্যাল মিডিয়া, হোয়াটসঅ্যাপ গ্রুপসহ অন্যান্য মিডিয়ায় বিমানের লোগো ব্যবহার করে পুরস্কার বিতরণের বার্তা দিচ্ছে। এ বিষয়ের সঙ্গে বিমানের কোনো সংশ্লিষ্টতা নেই।’

বিমান বাংলাদেশ এয়ারলাইনসের বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, বিমানের নাম ও লোগো ব্যবহার করে পুরস্কারের বার্তায় বিভ্রান্ত না হয়ে সতর্ক থাকার জন্য সবাইকে অনুরোধ করা হলো।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ