Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

করোনায় আক্রান্ত খালেদা জিয়ার বেয়াইন ইকবাল মান্দ বানু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২২, ১১:০৪ পিএম

করোনাভাইরাসের আক্রান্ত হয়ে বাসায় চিকিৎসাধীন সাবেক নৌবাহিনীর প্রধান রিয়ার অ্যাডমিরাল মরহুম মাহবুব আলী খানের স্ত্রী সৈয়দা ইকবাল মান্দ বানু। বুধবার (২০ জুলাই) তার করোনা টেস্টের রিপোর্ট পজেটিভ আসে।

তিনি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বড় ছেলে ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের শাশুড়ি। বৃহস্পতিবার (২২ জুলাই) বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য খায়রুল কবির খান বলেন, ওনার করোনা আক্রান্তের বিষয়টি শুনেছি। কিন্তু বিস্তারিত জানি না। জানা গেছে, ৮০ বছর বয়সী ইকবাল মান্দ বার্ধক্যজনিত নানা রোগে ভুগছেন। এর আগেও তিনি করোনায় আক্রান্ত হয়েছেন।

সুরভী ফাউন্ডেশনের মাধ্যমে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য কাজ করায় স্বাধীনতা পদক পেয়েছেন তিনি। মাহবুব আলী এবং সৈয়দা ইকবাল মান্দ দম্পতির ২ মেয়ের মধ্যে ছোট মেয়ে তারেক রহমানের স্ত্রী ডা. জোবাইদা রহমান লন্ডন থেকে মায়ের সার্বিক খোঁজ খবর রাখছেন। বিএনপি চেয়ারপারসনের খালেদা জিয়াও বেয়াইনের শারীরিক অবস্থার খোঁজ খবর নিচ্ছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ