Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খাবারের বিল অর্ধ লক্ষ টাকা!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২২, ১২:০১ এএম

প্রেমিক পিট ডেভিডসনের সঙ্গে দেখা করতে অস্ট্রেলিয়া সফরে যাচ্ছিলেন কিম কারদাশিয়ান। যাওয়ার পথে ঘুরে গেলেন এক ইতালীয় রেস্তোরাঁয়। নৈশভোজ সেরে সন্তুষ্ট কিম যখন বিল মেটাচ্ছেন, তখনই হইহই কান্ড।
কিম বাংলাদেশি মুদ্রায় ৫৪ হাজার ২৪২ টাকা বিলই শুধু দেননি, সঙ্গে বেয়ারাকেও মোটা বকশিশ দিলেন। কিমের এমন বড় মনের পরিচয় পেয়ে বেয়ারাও সেই বিলের রসিদের ছবি ভাগ করে নিলেন সকলের সঙ্গে। তবে বকশিশ কত পেয়েছেন, সেটা যদিও গোপনই রেখে দিয়েছেন। শুধু বলেছেন, ‘হেফটি টিপস’!
কী কী খেয়েছিলেন কিম সেই রেস্তোরাঁয়? বেয়ারার দেওয়া বিলের ছবিতে দেখা যায়, তিনি ক্যাপ্রেসে স্যালাড, দু’টি ব্রুশেটা, একটি ক্যালামারি স্টার্টার, তিনটি পিৎজা এবং পাঁচটি পাস্তার পদ অর্ডার করেছিলেন। তারপর শেষ পর্বে চকোলেট টার্টের দু’টি স্লাইস এবং একটি নিউটেলা পিৎজা! রসিদের ছবি ভাগ করে নিয়ে সেই বেয়ারা লেখেন ‘এই হল বিল। কিমের ডায়েট স্টার্টার প্যাক।’
‘কিপিং আপ উইথ দ্য কারদাশিয়ান’-এর তারকা ‘কেয়ার্নস’ নামের সেই রেস্তোরাঁয় নৈশভোজের কিছুক্ষণ পরই একটি প্রাইভেট জেট বিমানে মার্কিন যুক্তরাষ্ট্রে ফিরে যান। এক সাক্ষাৎকারে আগেই কিম বলেছিলেন, ‘এটি একটি সংক্ষিপ্ত সফর। কিন্তু যাব ভেবেই উত্তেজনা বোধ করছি। আমরা দু’জনেই কাজ নিয়ে ইদানীং এত ব্যস্ত যে, প্রয়োজনীয় বিরতিটুকু নেওয়া হচ্ছিল না। এখন একসঙ্গে হতে চাইছি কেবল।’ সূত্র : ডেইলি মেইল, ফ্রিপ্রেস জার্নাল।



 

Show all comments
  • Harunur Rashid ২২ জুলাই, ২০২২, ১:৫৫ এএম says : 0
    These are Hollywood elite, for them its just another publicity stunt. Please refrain from gossip.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কিম কারদাশিয়ান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ