Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈশ্বরদীর বড়ইচারায় ঘুমন্ত অবস্থায় সাপের কামড়ে ট্রাক শ্রমিকের মৃত্যু

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২১, ৫:০১ পিএম

আজ গভীর রাতে ঈশ্বরদীতে বিষধর সাপের কামড়ে রিপন হোসেন (৩৫) নামের এক ট্রাক শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের বড়ইচারা দণিপাড়া (ন্যাংড়ার দোকান) এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রিপন পেশায় ট্রাকের হেলপার। সে ওই গ্রামের জহির উদ্দীনের ছেলে।
এলাকাবাসী জানায়, লকডাউনের কারণে গত কয়েকদিন ধরে বাড়িতেই অবস্থান করছিল রিপন। শনিবার রাতে খাবার খেয়ে ছেলেকে নিয়ে নিজ ঘরে ঘুমিয়ে পড়ে সে। গভীর রাতে তার পুরো শরীর জ্বালা পোড়া করতে থাকায় প্রচন্ড চিৎকার-চেঁচামেচি শুরু করে। খবর পেয়ে পরিবারের অন্য সদস্যরা এগিয়ে এসে রিপননের ডান হাতে রক্তের চিহৃ দেখে সাপে কাটার বিষয়টি নিশ্চিত করে তার হাত বেঁধে দেয়। সঙ্গে সঙ্গে তাকে স্থানীয় কবিরাজ আক্তারের কাছে নিয়ে চিকিৎসা দেওয়া হয়। সে সময় কিছুটা সুস্থ্যতা অনুভব করলে রিপনকে বাড়িতে নিয়ে আসা হয়। বাড়িতে এসে রিপনের হাতে বাঁধন খুলে দিলে আবারও জ্বালা-পোড়া শুরু হয়। সঙ্গে সঙ্গে তাকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে সাপে কাটা রোগীর কোন চিকিৎসা না থাকায় পাবনা জেনারেল হাসপাতালে নেওয়ার পথে সকাল ৭টায় রিপনের মৃত্যু হয়। অপ্রত্যাশিত মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ