Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে ১ হাজার ৪৯৭ পিস ইয়াবাসহ মাদক কারবারিকে আটক

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২২, ১:৩৭ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১ হাজার ৪৯৭ পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। ২০ জুলাই বুধবার সকালে টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান ও স্কোয়াড কমান্ডার এএসপি মোঃ এরশাদুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।
প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার গোড়াই মিল গেইটের সামনে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে এক মাদক কারবারিকে আটক করা হয়। আটককৃত ব্যক্তি গাজীপুর জেলার জয়দেবপুর থানার দেশীপাড়া এলাকার ইয়াজ উদ্দিনের ছেলে মো: রাকিব হোসেন (২৫)। এসময় তার কাছ থেকে ১ হাজার ৪৯৭ পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ৪ লাখ ৪৯ হাজার ১শত টাকা। আটককৃত মাদক কারবারি জানায়, সে বহুদিন ধরে মাদকদ্রব্য ইয়াবা অবৈধভাবে সংগ্রহ পূর্বক টাঙ্গাইল জেলাসহ দেশের বিভিন্ন এলাকায় বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের নিকট তার ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে তাদের চাহিদা অনুযায়ী বিক্রয় করে আসছিল।
পরে আটককৃতের বিরুদ্ধে মির্জাপুর থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬ (১) এর ১০ (ক) ধারায় মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ