Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নবাবগঞ্জ সড়ক দুর্ঘটনায় হেলপার নিহত

বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২২, ১২:৫৭ পিএম

নবাবগঞ্জে উপজেলার মতিহারা বাজার এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা মাল বোঝায় একটি ট্রাক এর ধাক্কা কেবিনে বসে থাকা ট্রাকের হেলপার কেবিনের ভিতর চাপা পড়ে নিহত হয়।

জানা যায়, আজ সোমবার ভোরে নবাবগঞ্জ উপজেলা ঘোড়াঘাট -দিনাজপুর আঞ্চলিক সড়কের মতিহারা বাজার সংলগ্ন সড়কের বাম পার্শ্বে দাঁড়িয়ে থাকা একটি সার বোঝাই ট্রাকের চালক ট্রাকটি দাঁড় করে প্রকৃতির ডাকে সাড়া দিতে নেমে যায়। এ সময় হেল্পার কেবিনে বসে ছিল। হঠাৎ পিছন দিক হতে দিনাজপুরগামী একটি ট্রাক, যাহার নং-যশোর-ট-১১-৪৮৫০ বেপরোয়া গতিতে এসে দাড় করানো ট্রাকটিকে পিছন দিক থেকে ধাক্কা দেয়। এতে সামনে দাড়িয়ে থাকা ট্রাকটি মালামাল সহ মহাসড়ক হতে নিচে উল্টো পড়ে যায়। বেপরোয়া গতিতে আসা ট্রকটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। দাঁড়িয়ে থাকা ট্রাকের কেবিনে বসে থাকা হেলপার মিতুল হাওলাদার (২৩), পিতা-মোঃ ইব্রাহিম হাওলাদার, সাং-আলাদিপুর,পোষ্ট-বসুন্দিয়া,থানা-বাঘারপাড়া,জেলা-যশোর গুরুত্বর জখম অবস্থায় ট্রাকের মধ্যে আটকা পড়ে। ঘটনাটি পথচারীরা থানা পুলিশ ও ফায়ার সার্ভিসকে জানালে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে এসে ট্রাকের হেলপার মিতুল হাওলাদারকে ট্রাকের ভিতর হতে মৃত অবস্থায় উদ্ধার করে বলে নবাবগঞ্জ থানা সূত্রে জানা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ