Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ রেল চলাচল বন্ধ

প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী রেলস্টেশনের অদূরে গতকাল দুপুরে একটি সার্টল ট্রেনের ইঞ্জিন লাইনচ্যুত হলে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। এতে রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জগামী ট্রেনগুলো সিডিউল বিপর্যয়ে পড়ে।
স্টেশনের সুপারিনটেনডেন্ট জিয়াউর রহমান বলেন, ট্রেনটি উদ্ধারের জন্য ইতোমধ্যে ইশ্বরদী থেকে রিলিফ ট্রেন গিয়ে কাজ শুরু করেছে। রাতের মধ্যেই ট্রেনটি উদ্ধার করা সম্ভব হতে পারে।
নারায়ণগঞ্জ আ’লীগের সাবেক সভাপতি অধ্যাপিকা নাজমা রহমান আর নেই
স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : নারায়ণগঞ্জের আওয়ামী লীগ নেত্রী অধ্যাপিকা নাজমা রহমান আর নেই। বাংলাদেশ সময় শনিবার সকাল ৭টা ১০ মিনিটে তিনি আমেরিকার আরিজোনার মিসায় ব্যানার বয়উড হার্ট হাসপাতালে ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলায়হে রাজিউন)। তার স্বামী মুজিবুর রহমান বাদল দৈনিক সংবাদের চিফ রিপোর্টার ও নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক সকাল বার্তার সম্পাদক ছিলেন। নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি দুই মেয়ে এক ভাইসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। যুক্তরাষ্ট্রে তাকে দাফন করা হবে।
পরিবারের তথ্যমতে, এরশাদ সরকারের আমলে ঢাকার পান্থপথে আওয়ামী লীগের মিছিলে পুলিশ লাঠিচার্জ করলে তার মাথায় লাঠির আঘাত লাগে, সেই থেকে তিনি মস্তিষ্কজনিত রোগে ভুগছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ রেল চলাচল বন্ধ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ