Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাবিবা নয়, ‘টপ মডেল’-এ বাংলাদেশের প্রতিনিধি তানাজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২২, ১১:১০ এএম

‘টপ মডেল বাংলাদেশ ২০২২’ বিজয়ী হয়েছিলেন জাবিবা সাজ্জাদ প্রেখা। আগামী সেপ্টেম্বরে ব্রিটেনে বসবে এবারের ‘টপ মডেল ওয়ার্ল্ড ওয়াইড’। এ আসরে প্রতিনিধিত্ব করার কথা ছিল জাবিবার। কিন্তু জাবিবার পরিবর্তে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন নারী কমার্শিয়ালে বিভাগের বিজয়ী তানাজ বসরি মিঠি। শুক্রবার (৮ জুলাই) সময় সংবাদকে এ তথ্য নিশ্চিত করেছেন এ প্রতিযোগিতার বাংলাদেশের সমন্বয়ক আইরিশ মডেল-অভিনেত্রী মাকসুদা আক্তার প্রিয়তি।

এদিকে এক ভিডিও বার্তায় জাবিবা নিজেই বলেছেন, পারিবারিক সমস্যার কারণে ‘টপ মডেল ওয়ার্ল্ড ওয়াইড’-এর আসরে আমি যোগ দিতে পারছি না। তবে পরিবারে কী সমস্যা হয়েছে তার ব্যাখ্যা করেননি তিনি।

এরআগে টপ মডেল বাংলাদেশ প্রতিযোগিতার বিজয়ীদের তালিকা প্রকাশ করা হয়েছিল। টপ মডেল ওয়ার্ল্ডওয়াইড বাংলাদেশের ওভারঅল বিজয়ী হয়েছিলেন জাবিবা সাজ্জাদ। এ ছাড়া পুরুষ কমার্শিয়াল বিভাগে বিজয়ী হয়েছেন তানভীর সামদানি, প্রথম রানারআপ আবু সালেহ। পুরুষ এডিটোরিয়াল ক্যাটাগরিতে বিজয়ী হয়েছেন সাব্বির আহমেদ, প্রথম রানারআপ মো. আশিক ইবনুল।

তাছাড়া নারী কর্মাশিয়াল বিভাগে বিজয়ী তানাজ বাসরী মিঠি। নারী ক্লাসিক বিভাগে বিজয়ী অধরা নিহারিকা, এ বিভাগে প্রথম রানার আপ হয়েছেন তামান্না জাহান। একই সঙ্গে তাকে মোস্ট ইন্টেলিজেন্ট মডেল হিসেবেও ঘোষণা করা হয়। বিজয়ীদের তালিকায় আরও রয়েছেন মোস্ট কমিটেড মডেল বিভাগে ইশতিয়াক হাসান, মোটিভেশনাল মডেল বিভাগে মো আরিফুজ্জামান, আর চ্যালেঞ্জ টেকার মডেল হিসেবে প্রকাশ করা হয়েছে সুব্রত কুমারের নাম।

বিশ্বের অন্যতম মডেল অনুসন্ধান ও ফ্যাশন ইভেন্ট ‘টপ মডেল’ প্রতিযোগিতা। এবারের আসরে প্রথমবারের মতো অংশগ্রহণ করতে যাচ্ছে বাংলাদেশ। টপ মডেল ওয়ার্ল্ডওয়াইড ও টপ মডেল ইউকে যৌথভাবে এ প্রতিযোগিতার তত্ত্বাবধান করছে। আন্তর্জাতিক মডেল মাকসুদা আক্তার প্রিয়তি বাংলাদেশে এ প্রতিযোগিতাটির আয়োজক। অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার সময় টিভি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ