Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে দুই অটোরিকশার সংঘর্ষে নারীর হাত বিচ্ছিন্ন

লক্ষ্মীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২২, ৭:৪৭ পিএম

লক্ষ্মীপুর সদর উপজেলার মৌলভীরহাট এলাকায় শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে সিএনজিচালিত দুই অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মোবাশ্বেরা বেগম নামে এক নারীর বাম হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে সদর হাসপাতালে ভর্তি এক আত্মীয়কে দেখে মেয়েকে নিয়ে সিএনজিচালিত অটোরিকশায় চড়ে বাড়িতে ফিরছিলেন মোবাশ্বেরা। পরে তাদের বাহনটি মৌলভীবাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে দ্রুতগতিতে ছুটে আসা অপর একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় মোবাশ্বেরা বেগম, তার মেয়ে মোহসেনা ছাড়াও রুনা আক্তার, সখিনা বেগম ও মমিন উল্যাহসহ উভয় বাহনের ১০ যাত্রী আহত হন। এর মধ্যে ঘটনাস্থলেই মোবাশ্বেরা বেগমের বাম হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে মাটিতে পড়ে যায়।

এ অবস্থায় আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর মোবাশ্বেরাসহ তার মেয়ে মোহসেনা এবং সখিনা বেগমের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ