Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেছারাবাদে কোরবানীর গরু দেখতে গিয়ে অটো চাপায় শিশুর মৃত্যু

নেছারাবাদ (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২২, ৪:১৫ পিএম

নেছারাবাদে কোরবানীর গরু দেখতে গিয়ে অটো চাপায় আমিনা খানম (৭) নামের এক মাদরাসা ছাত্রীর মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার (০৮জুলাই) সকালে উপজেলার দৈহারি ইউনিয়নের চিলতলা বাজার সংলগ্ন বেপারী বাড়ির সামনে ওই দুর্ঘটনা ঘটে। নিহত আমিনা চিলতলা গ্রামের বেল্লাল হোসেন বেপারীর কন্যা।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই দিন সকালে জনৈক ব্যক্তি ওই রাস্তা দিয়ে একটি বড় আকৃতির কোরবানির গরু নিয়ে যাচ্ছিলো। আমিনা ওই গরুটি দেখতে বাড়ি থেকে দৌড়ে বের হয়। এসময় ইন্দুরহাট থেকে দৈহারির উদ্দেশ্যে আসা একটি আটো রিক্সা তাকে চাপা দেয়। এ সময় গুরুতর আহত আমিনাকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হলে পথে তার মৃত্যু হয়। দুর্ঘটনার পরপরই স্থানীয়রা গাড়ীর ড্রাইভার ইমরান হোসেনকে (২৫) আটক করে পুলিশে সোপর্দ করে। আটককৃত ড্রাইভার ইমরানের সোহাগদল গ্রামের আকন বাড়ি এলাকার মো. হারুনের পুত্র।

নেছারাবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার আনুশুয়া সমদ্দার জানান, শিশুটির মাথায় গুরুতর আহত। তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছিল।

নেছারাবাদ থানার অফিসার ইন চার্জ (ওসি) আবির মোহাম্মাদ হোসেন জানান, ড্রাইভারকে আটক করা হয়েছে। নিহত শিশুটির ময়না তদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠানো হচ্ছে। এ রিপোর্ট লেখার সময় আমিনার অভিভাকরা মামলার প্রস্তুতি নিচ্ছেন।

উল্লেখ্য, গত বছরে একই স্থানে স্থানীয় লাল মিয়ার পুত্র ইব্রাহিম হোসেন (১১) অটো চাপায় মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুর মৃত্যু

১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ