Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

এবার পদ্মাসেতুর ডিভাইডারে প্রাইভেটকারের ধাক্কা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২২, ৯:২৯ এএম

পদ্মাসেতুর মাওয়া প্রান্তের টোলপ্লাজার সামনে দুর্ঘটনার শিকার হয়েছে দক্ষিণবঙ্গগামী একটি প্রাইভেটকার। এবার নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারটি রোড ডিভাইডারের ওপর উঠে যায়। এতে প্রাইভেটকারের তিন আরোহী আহত হয়েছেন। বৃহস্পতিবার (৭ জুলাই) রাত ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

হাসাঁড়া হাইওয়ে পুলিশের উপ পরিদর্শক উৎপল দাশ জানান, প্রাইভেটকারটি ঢাকা থেকে পদ্মাসেতু হয়ে দক্ষিণবঙ্গের দিকে যাওয়ার পথে পদ্মাসেতুর মাওয়া প্রান্তের টোল প্লাজার সামনে নিয়ন্ত্রণ হারিয়ে রোড ডিভাইডারের ওপর উঠে যায়।
তিনি আরও জানান, এই ঘটনায় দুজন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।
মুন্সিগঞ্জ ট্রাফিক পুলিশের পরিদর্শক বজলুর রহমান জানান, গতকাল পদ্মাসেতুর টোল প্লাজার সামনে এই রকম দুর্ঘটনা ঘটেছিল। আজও একই জায়গায় একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারের ওপর উঠে গেল।
তিনি জানিয়েছেন, তাৎক্ষণিকভাবে আহত দুজনের নাম পরিচয় জানা যায়নি। এখন রেকার দিয়ে প্রাইভেটকারটি সরিয়ে নেওয়া হচ্ছে। যান চলাচল স্বাভাবিক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ