Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে প্রাইভেটকারের ধাক্কায় বৃদ্ধ নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

রাজধানীর নিউমার্কেট থানার এলিফ্যান্ট রোডের বাটা সিগন্যালে প্রাইভেটকারের ধাক্কায় অজ্ঞাতনামা (৬০) এক বৃদ্ধ নিহত হয়েছেন। গতকাল বিকেল ৩টার দিকে এলিফ্যান্ট রোডের বাটা সিগন্যালে রাস্তা পার হওয়ার সময় প্রাইভেটকারের ধাক্কায় গুরুতর আহত হন তিনি। পরে এক পথচারী তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পথচারী হাসিব বলেন, এলিফ্যান্ড রোডের বাটা সিগন্যালে রাস্তা পার হওয়ার সময় একটি দ্রুত গতির প্রাইভেটকার ওই বৃদ্ধকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। প্রথমে তাকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার কাছে থাকা নগদ অর্থ পুলিশের কাছে জমা দেওয়া হয়েছে।
ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, প্রাইভেটকারের ধাক্কায় আহত বৃদ্ধকে ঢামেকে নিয়ে আসেন হাসিব নামে এক পথচারী। এখানে আনার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রাত আটটায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত তার পরিচয় পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রাইভেটকারের ধাক্কায় বৃদ্ধ নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ