Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন কার্ড দিচ্ছে বার কাউন্সিল

পাঁচ বেসরকারি বিশ্ববিদ্যালয়

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বেসরকারি বিশ্ববিদ্যালয়ের আইন শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন কার্ড প্রদান করবে বাংলাদেশ বার কাউন্সিল। পাঁচ বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলো হল, আশা ইউনিভার্সিটি, ইস্টার্ন ইউনিভার্সিটি, গ্রীন ইউনিভার্সিটি, মেট্রোপলিটন ইউনিভার্সিটি এবং স্টেট ইউনিভার্সিটি। গতকাল বুধবার আইনজীবীরা বাংলাদেশ বার কাউন্সিলের ওয়েবসাইটে বার কাউন্সিল সচিব আ.ক.ম জহুরুল হক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়, বার কাউন্সিলের রেজিস্ট্রেশন কার্ড গ্রহণের জন্য উল্লেখিত সংশ্লিষ্ট বিশ্ববিদ্যালয়ের আইন শিক্ষার্থিদের ‘নমুনা ফরম’ পূরণ করতে হবে। এরপর নির্ধারিত তারিখে বার কাউন্সিল অফিস থেকে রেজিস্ট্রেশন কার্ড সংগ্রহ করতে হবে। পরবর্তীতে অন্যান্য বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ধারাবাহিকভাবে ধাপে ধাপে বার কাউন্সিলের রেজিস্ট্রেশন কার্ড প্রদান করা হবে। এ সম্পর্কে বিস্তারিত যথাসময়ে নোটিশের মাধ্যমে জানানো হবে বলেও বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।



 

Show all comments
  • মো: মিলন হোসেন ১৯ মার্চ, ২০১৯, ৯:১৭ পিএম says : 0
    আমার রেজিস্টটেসং কাড
    Total Reply(0) Reply
  • মো: মিলন হোসেন ২০ মার্চ, ২০১৯, ৮:২৬ এএম says : 0
    17/9/2018 তারিখে আমি ফার্স্ট ইনটিভিশন পাঠাইছি।আমি কি রেজি:শনিবার পাব।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বেসরকারি বিশ্ববিদ্যালয়

২৭ জানুয়ারি, ২০২০
৮ এপ্রিল, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ