Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল স্বাভাবিক

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২২, ৩:০৪ পিএম

গাজীপুরের রাজেন্দ্রপুর এলাকায় ভাওয়াল এক্সপ্রেস ট্রেনের বগি লাইনচ্যুত হওয়ার চার ঘণ্টা পর ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে। বৃহস্পতিবার (১৬ জুন) দুপুর পৌনে ২টার দিকে ট্রেন চলাচল স্বাভাবিক হয় বলে জানিয়েছেন রাজেন্দ্রপুর রেলস্টেশনের স্টেশন মাস্টার মো. খাইরুল ইসলাম।

তিনি বলেন, চার ঘণ্টা পর ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে। এর পরপরই ভাওয়াল গাজীপুর স্টেশনে দাঁড়িয়ে থাকা ময়মনসিংহগামী মহুয়া এক্সপ্রেস ও শ্রীপুর স্টেশনে দাঁড়িয়ে থাকা ঢাকাগামী কমিউটার ট্রেন দুর্ঘটনাস্থল ত্যাগ করে। এর আগে সকাল পৌনে ১০টার দিকে রাজেন্দ্রপুর এলাকায় ভাওয়াল এক্সপ্রেস ট্রেনের বগি লাইনচ্যুত হয়।

শ্রীপুর রেলওয়ে স্টেশন কর্মকর্তা হারুন অর রশিদ বলেন, বৃহস্পতিবার সকাল ৮টার দিতে ঢাকাগামী ভাওয়াল এক্সপ্রেস ট্রেন শ্রীপুর স্টেশনে প্রবেশ করে। শ্রীপুর স্টেশনে তিস্তা এক্সপ্রেস ট্রেনকে ক্রসিং দিয়ে সকাল ৯টা ২০ মিনিটের দিকে ঢাকার উদ্দেশে স্টেশন ছেড়ে যায়।

রাজেন্দ্রপুর স্টেশনে পৌঁছার আগেই ট্রেনের একটি বগির চারটি চাকা লাইনচ্যুত হয়। এতে ঢাকার সঙ্গে ময়মনসিংহ অঞ্চলের ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে যায়। চার ঘণ্টা পর দুপুর পৌনে ২টার দিকে বগিটি উদ্ধার করলে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ