Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

দোয়ারাবাজারে বিদ্যালয়ে যাওয়ার পথে নৌকা ডুবিতে ভাই-বোনের মৃত্যু

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২২, ৬:৫৬ পিএম

সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুলে যাওয়ার পথে নৌকা ডুবিতে ভাই-বোনের মৃত্যু হয়েছে। বুধবার সকালে উপজেলার সুরমা ইউনিয়নের গোজাউড়া হাওরে এ দুর্ঘটনা ঘটে। নৌকাডুবিতে সমুজ আলী স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী তামান্না আক্তার (১৫) ও টিলাগড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী সৌরভ হাসান (১১) এর মৃত্যু হয়। তারা সুরমা ইউনিয়নের রাজনগর গ্রামের ময়না মিয়ার সন্তান।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সুরমা ইউনিয়নের রাজনগর গ্রাম থেকে ডিঙ্গী নৌকা দিয়ে ছাত্রছাত্রীরা সমুজ আলী স্কুল এন্ড কলেজ ও টিলাগাও সরকারী প্রাথমিক বিদ্যালয়ে যাওয়ার পথে গোজাউড়া হাওরে এসে ঝড়ের কবলে পড়ে। এসময় নৌকাটি ডুবে যায়।
তাৎক্ষনিকভাবে স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে ৩ জনকে উদ্ধার করে। তারমধ্যে পঞ্চম শ্রেণীর ছাত্র সৌরভ হাসানের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। অনেক খোঁজাখুঁজির পর নৌকা ডুবে নিখোঁজ হওয়া তামান্না আক্তারের মৃতদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়। নৌকায় থাকা এসএসসি পরীক্ষার্থী সাইফুল (১৫) ও রুমি আক্তার (১৬) সাঁতার কেটে তীরে উঠতে সক্ষম হয়।
দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইনচার্জ দেবদুলাল ধর সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। নিহতদের লাশ তাদের পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।
দোয়ারাবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারজানা প্রিয়াংকা জানান, নৌকা ডুবে নিহিত দুই শিক্ষার্থীর পরিবারকে তাৎক্ষণিক ভাবে সরকারি অনুদান নগদ ৪০ হাজার টাকা প্রদান করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ