Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিএনপির একটি প্রতারক দলে পরিণত হয়েছে : হানিফ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুন, ২০২২, ৩:১৬ পিএম

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, বিএনপি একটি প্রতারক দলে পরিণত হয়েছে। ইতোমধ্যেই তারা নানান সময় নানান কথা বলেন। সকালে এক রকম বিকালে আরেক রকম কথা বলেন।

বৃহস্পতিবার (৯ জুন) দুপুরে কুমিল্লার বুড়িচং উপজেলার ডুবারচর এলাকায় একটি রেস্টুরেন্টে কর্মী সভা শেষে সাংবাদিকদের সঙ্গে এসব কথা বলেন তিনি।

তিনি আর বলেন, বিভিন্ন কথা ও মিথ্যাচার করতে করতে বাংলাদেশের কাছে একটি প্রতারক দল হিসেবে তারা চিহ্নিত হয়েছে। বিএনপি বলছে নির্বাচনে অংশ নিবে না। কিন্তু তারা বিভিন্ন জায়গায় নির্বাচনের ঠিকই অংশ নিচ্ছে। এটা আসলে জনগণের সঙ্গে প্রতারণা করার শামিল। এই দলটার জনগণের কাছে ভোট চাওয়ার মত কোন ধরনের আপিল নেই। বিএনপি রাষ্ট্রক্ষমতায় থাকতে হাওয়া ভবন বানিয়ে এ দেশের সম্পদ লুট করেছিল। সে সময় আওয়ামী লীগের ওপর নির্যাতন চালিয়ে সারাদেশে প্রায় ২৬ হাজার নেতাকর্মীকে হত্যা করেছিল।

কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনের বিসয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, আমি কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনের কাজে আসেনি, আমি সাংগঠনিক কাজে এসেছি। কারণ আগামী ডিসেম্বরে জাতীয় কাউন্সিল কাউন্সিলকে কেন্দ্র করে বিভিন্ন থানা, ইউনিয়ন, উপজেলা এবং জেলা কাউন্সিল অনুষ্ঠিত হচ্ছে। কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনের কারণে আমরা সাংগঠনিক কাজ করতে পারতেছি না। তাই আজ সিটির বাইরে কর্মীদের নিয়ে আলোচনা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হানিফ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ