Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জামিন নামঞ্জুর, ধর্ষণ মামলায় খুলনায় পি‌বিআই প‌রিদর্শক মাসুদ কারাগারে

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৮ জুন, ২০২২, ৪:০৯ পিএম

খুলনায় ‌আলোচিত ক‌লেজ ছাত্রী ধর্ষণ মামলার আসা‌মি পি‌বিআই প‌রিদর্শক মঞ্জুর হাসান মাসু‌দকে কারাগারে পাঠিয়েছেন আদালত। খুলনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক দিলরুবা সুলতানা আজ বুধবার (০৮ জুন) দুপুরে তাকে কারাগারে পাঠা‌নোর নি‌র্দেশ দেন। এর আ‌গে মাসুদ আদাল‌তে জা‌মিন প্রার্থনা কর‌লে তা নামঞ্জুর করা হয়। রাষ্ট্রপ‌ক্ষের আইনজীবী অলোকা নন্দ দাস এ বিষয়টি নি‌শ্চিত ক‌রে‌ছেন।

আদাল‌তের সূত্র জানায়, আসা‌মি মাসুদ ২৬ মে উচ্চ আদালত থেকে এ মামলায় ১৪ দিনের অন্তবর্তী জা‌মিন লাভ ক‌রে। আজ উচ্চ আদালতের জা‌মিনের মেয়াদের শেষ দিন ছিল। নিম্ন আদাল‌তে আত্মসমর্পণ করে জামিনের আবেদন প্রার্থনা করলে তা নামঞ্জুর ক‌রে কারাগারে পাঠানো হয়।

গত ১৫ মে এক কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগ ওঠে পিবিআই ইন্সপেক্টর মঞ্জুরুল আহসান মাসুদের বিরুদ্ধে। সেদিন দুপুরেই সেই কলেজ পড়ুয়া ছাত্রীটিকে সাথে নিয়ে নগরীর ছোট মির্জাপুরস্থ একটি বেসরকারি প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করে পুলিশ।

খুলনা থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান আল মামুন সাংবাদিকদের জানান, কলেজছাত্রী ওই মেয়েটি পিবিআই ইন্সপেক্টর মাসুদের কাছে ফেসবুকে নিজের কিছু ছবি সংক্রান্ত বিষয় নিয়ে দেখা করেন। তাকে সহযোগিতা করার কথা বলে ১৫ মে দুপুর সাড়ে ১২টার দিকে ছোট মির্জাপুরের কাগজী হাউজেরিএকটি অফিসে নিয়ে যায় মাসুদ। সেখানেই তাকে ধর্ষণ করে। ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য ওই অফিসের তালা ভেঙ্গে সেখানে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে নেতৃত্ব দেন কেএমপি’র উপ-পুলিশ কমিশনার সোনালী সেন। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ওই কলেজছাত্রীর মেডিকেল পরীক্ষা সম্পন্নের পর এ ঘটনায় থানায় মামলা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জামিন নামঞ্জুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ