Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্ত্রীকে হত্যা করে থানায় গিয়ে স্বামীর আত্মসমর্পন

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জুন, ২০২২, ৮:০০ পিএম

 রংপুরের পীরগাছায় পরকীয়ার জের ধরে স্ত্রীকে কুপিয়ে খুন করে থানায় এসে আত্মসমর্পণ করেছেন এক ব্যক্তি। স্ত্রীর পরকীয়ার সম্পর্ক থাকার কারণে তাকে খুন করেছেন বলে পুলিশের কাছে জবানবন্দি দিয়েছেন তিনি।
শুক্রবার (৩ জুন) ভোর ৪টার দিকে পীরগাছা উপজেলার অন্নদানগর ইউনিয়নের খামার নয়া বাড়ি এলাকায় এ ঘটনা ঘটেছে।
খুনের দায় স্বীকার করা মইনুদ্দীন ঠাকুরগাঁও জেলার বশির উদ্দিনের ছেলে। বিয়ের পর থেকে তিনি শ্বশুর বাড়ির পাশে পরিবারসহ বসবাস করে আসছেন।
বিষয়টি নিশ্চিত করে রংপুর জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার আশরাফুল আলম পলাশ জানিয়েছেন, মইনুদ্দীন নামের এক ব্যক্তি শুক্রবার সকাল ৭টার দিকে থানায় এসে তার স্ত্রীকে খুনের কথা জানিয়ে আত্মসমর্পণ করেন। তাৎক্ষণিকভাবে খোঁজ নিয়ে জানা যায় তার স্ত্রী দুই সন্তানের জননী আয়শা বেগম খুন হয়েছেন। তাই তাকে আটক করা হয়েছে। এ সময় তিনি স্ত্রীকে হত্যার জন্য সর্বোচ্চ শাস্তি পেতে রাজি আছেন বলেও থানা পুলিশকে জানান। তবে এ ঘটনার সঙ্গে অন্য কেউ জড়িত আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।
স্থানীয়রা জানিয়েছেন, মইনুদ্দীন ও তার স্ত্রী আয়শা বেগম (৩৫) এর মধ্যে রাত থেকেই ঝগড়া চলছিল। একপর্যায়ে স্বামী মইনুদ্দীন ভোর রাতে কুড়াল ও শাবল দিয়ে স্ত্রীকে কুপিয়ে হত্যা করে। সকালে খুনের বিষয়টি জানাজানি হয়। এরই মধ্যে থানায় গিয়ে স্বেচ্ছায় আত্মসমর্পণ করেন মইনুদ্দীন।
পীরগাছা থানার ওসি সরেশ চন্দ্র জানিয়েছেন, ওই গৃহবধূ পরকীয়ার কারণে খুন হয়েছে নাকি অন্য কোন কারণে খুন হয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ