Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় জমি নিয়ে সংঘর্ষে সহোদর ও নারীহর আহত ৪ যুবক টোঁটা বিদ্ধ

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুন, ২০২২, ৬:৫০ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ার বাদুরা গ্রামে বৃহষ্পতিবার দুপুরে বিরোধীয় জমি মাপের সময় সংঘর্ষে উভয় পক্ষের নারীসহ ৪ জন আহত হয়েছে। আহতরা হলো মো. গোলাপ খাঁর ৩ ছেলে মো. খলিল খাঁ (৪৩), মো. মিলন খাঁ (৩৫) ও টোঁটা বিদ্ধ মো. রিপন খাঁ (৩০) এবং অপর পক্ষের লিপি আক্তার (৪০) স্বামী মো. বাদশা। আহতদের উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করলে খলিল, মিলন ও রিপনকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়।

স্থানীয় সূত্রে জানাযায়, গোলাপ খাঁর সাথে প্রতিবেশী নূর হোসেন খাঁর ছেলে জামাল খাঁ ও কামাল খাঁ, মোসলেম খাঁর ছেলে নজরুল খাঁ এবং মফিজ খাঁর ছেলে সোহেল খাঁ ও কামরুল খাঁর ৩ একর জমি নিয়ে বিরোধ চলে আসছিল। আদালতে বিচারাধীন ঐ জমি বৃহষ্পতিবার মাপের আয়োজন করা হয়। মাপ চলা কালে তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায় সংঘর্ষ বাঁধে।
আহত খলিল খাঁ জানান, প্রতিপক্ষ বিচারাধীন জমি মাপের আয়োজন করে আমাদের জানালে তারা সেখানে যায়। এক পর্যায় প্রতিপক্ষ পরিকল্পিতভাবে টোঁটা, রামদা ও চায়নিজ কুড়ালসহ ধারাল অস্ত্র নিয়ে তাদের উপর হামলা করে।
থানা অফিসার ইনচার্জ মুহা. নূরুল ইসলাম বাদল জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠান হয়েছে। উভয় পক্ষ আহতদের চিকিৎসায় ব্যস্ত থাকায় কোন অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ