Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিএনপি পদ্মা সেতু নিয়ে মিথ্যাচার করছে : হানিফ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২ জুন, ২০২২, ৪:৫৪ পিএম

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, পদ্মা সেতু নিয়ে কোনো দুর্নীতি হয়নি তা কানাডার ফেডারেল কোর্টে প্রমাণিত হয়েছে। বিএনপি পদ্মা সেতু নিয়ে মিথ্যাচার করছে। মিথ্যা তথ্য দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করছে। বিগত সময়ে বিএনপির দুর্নীতির অপকর্ম ঢাকতেই উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে কল্পিত এমন অভিযোগ করে আসছে।

বৃহস্পতিবার (২ জুন) দুপুর ১২টায় কুষ্টিয়া সরকারি মহিলা কলেজের একটি অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

মাহবুবউল আলম হানিফ বলেন, বিশ্বব্যাংক অর্থ প্রত্যাহার করার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেখিয়ে দিয়েছেন যে, নিজস্ব অর্থায়নেও পদ্মা সেতুর মতো বড় প্রকল্প বাস্তবায়ন হতে পারে। দক্ষিণ-পশ্চিমাঞ্চলের কোটি মানুষের আবেগ জড়িয়ে আছে এ পদ্মা সেতুতে।

বিএনপির সরকারবিরোধী রাজনৈতিক দলগুলোর সঙ্গে সংলাপ প্রসঙ্গে হানিফ বলেন, বিএনপি ও যুদ্ধাপরাধী দল জামায়াতকে নিয়ে কেউ কিছু ভাবছে না।

এ সময় কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য আ ক ম সরওয়ার জাহান বাদশা, কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হানিফ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ