Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

হজ্বযাত্রীদের জন্য প্রাভা হেলথ-এর বিশেষ হেলথ চেকআপ প্যাকেজ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ মে, ২০২২, ৬:৩৭ পিএম | আপডেট : ৬:৫৮ পিএম, ৩১ মে, ২০২২

বাংলাদেশের সবচেয়ে দ্রুত বর্ধনশীল স্বাস্থ্যসেবা ব্র্যান্ড প্রাভা হেলথ, বাংলাদেশ থেকে এবারের হজ্ব প্রত্যাশী ধর্মপ্রাণ মুসলমানদের জন্য একটি বিশেষ হেলথ চেকআপ প্যাকেজ চালু করেছে। প্যাকেজটিতে এইচবিএওয়ানসি, ইএসআর, সিবিসি, এস. ক্রিটিনাইন, ইউরিন আর/এম/ই, লিপিড প্রোফাইল, ভিটামিন-ডি, লিভার ফাংশন টেস্ট, ইসিজি এবং সিএক্সআর (চেস্ট এক্স-রে) করার পাশাপাশি ফ্যামিলি মেডিসিন ডাক্তারের সাথে কনসালটেশানের বিশেষ সুযোগ থাকছে।

এই হেলথ চেকআপ প্যাকেজের আওতায় মাত্র ৩০৫০ টাকায় বেসিক প্যাকেজের সেবা এবং মাত্র ৯২০০ টাকায় কম্প্রিহেনসিভ প্যাকেজের সেবা নেওয়া যাবে। হজ্বযাত্রীদের জন্য স্বাস্থ্য পরীক্ষা ও ডায়াগনস্টিক টেস্টে সঠিক ফলাফল নিশ্চিত করতে প্রাভা হেলথ অত্যাধুনিক ডায়াগনস্টিক সুবিধা ব্যবহার করে থাকে, যা সম্প্রতি ইন্টারন্যাশনাল ল্যাবরেটরি অ্যাক্রিডিটেশন কোঅপারেশন (আইএলএসি) থেকে আন্তর্জাতিক স্বীকৃতি পেয়েছে। প্রাভা হেলথ ল্যাবরেটরি কোয়ালিটি, রিপোর্ট এবং ম্যানেজমেন্ট সিস্টেমে আন্তর্জাতিক মান নিশ্চিত করায় মেডিকেল টেস্টিং ল্যাবরেটরির জন্য আইএসও ১৫১৮৯-২০২১ স্বীকৃতি অর্জন করেছে।

এই বিশেষ হজ্ব হেলথ চেকআপ প্যাকেজ প্রসঙ্গে প্রাভা হেলথ-এর হেড অব মার্কেটিং ও কর্পোরেট সেলস মো. সাফায়াত আলী চয়ন এমসিআইএম বলেন, “দুই বছর পর আমাদের দেশের ধর্মপ্রাণ মুসলিম ভাই-বোনদের জন্য বহুল প্রতীক্ষিত এই হজ্বযাত্রা শুরু হতে যাচ্ছে। প্রাভাতে আমরা আমাদের রোগীদের সর্বোত্তম সেবা প্রদানের বিষয়টি খেয়াল রেখে সেরা মানের স্বাস্থ্যসেবা প্যাকেজ নিয়ে আসি। আর এই বিশেষ হেলথ চেকআপ প্যাকেজটি এবার আমাদের দেশ থেকে হজ্বপ্রত্যাশীদের সেবা প্রদানের লক্ষ্যে আমাদের আন্তরিক প্রচেষ্টার ফল।”

মহামারীর কারণে গত দুই বছর সীমিত পরিসরে হজ্ব অনুষ্ঠিত হয়েছে। এই কথা মাথায় রেখে, প্রাভা হেলথ বাংলাদেশের হজ্বযাত্রীদের অগ্রাধিকার দিয়ে কোভিড-১৯ পিসিআর পরীক্ষারও সুবিধা রেখেছে। মাত্র ৫ ঘন্টার মধ্যে পরীক্ষার শত ভাগ নির্ভুল ফলাফল এবং সরকার-অনুমোদিত সনদ পৌঁছে যাবে ভ্রমণকারীদের কাছে। প্রাভা হেলথ এর হটলাইন নম্বর ১০৬৪৮ এ ফোন করে যে কেউ প্যাকেজ এবং কোভিড টেস্ট বুক করতে পারবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ