Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনার ১৮ রুটে ১ জুন থেকে আহুত অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট প্রত্যাহার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩১ মে, ২০২২, ৪:০৯ পিএম

সড়ক-মহাসড়কে নসিমন ও করিমনসহ বিভিন্ন অবৈধ যানবাহন চলাচল বন্ধের দাবিতে আগামী বুধবার (১ জুন) থেকে খুলনার ১৮টি রুটে ডাকা অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে। খুলনা জেলা বাস-মিনিবাস কোচ মালিক সমিতি ও বাস-মিনিবাস কোচ মালিক-শ্রমিক ঐক্য পরিষদ এ ধর্মঘট প্রত্যাহার করেছে।

আজ মঙ্গলবার (৩১ মে) দুপুরে খুলনা জেলা প্রশাসকের কার্যালয়ে খুলনা জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদারের সভাপতিত্বে মালিক সমিতির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় খুলনা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহাবুব হাসানসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং জেলা বাস-মিনিবাস কোচ মালিক সমিতি ও বাস-মিনিবাস কোচ মালিক-শ্রমিক ঐক্য পরিষদের নেতারা উপস্থিত ছিলেন।

খুলনা জেলা বাস-মিনিবাস কোচ মালিক সমিতির যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন সোনা বলেন, প্রশাসন আশ্বাস দিয়েছে। যার কারণে ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে। তারা বলেছেন ধর্মঘট প্রত্যাহার করে নেন আমরা আগামী বুধবার থেকে সড়ক-মহাসড়ক থেকে নসিমন ও করিমনসহ বিভিন্ন অবৈধ যানবাহন আটকাবো। বিভিন্ন স্থানে চেকপোস্ট বসানো হবে।

এর আগে সোমবার (৩০ মে) সড়ক-মহাসড়কে নসিমন ও করিমনসহ বিভিন্ন অবৈধ যানবাহন চলাচল বন্ধের দাবিতে খুলনা থেকে দেশের ১৮ টি রুটে অনির্দিষ্টকালের ধর্মঘটের ডাক দেয় সংগঠন দুটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্মঘট প্রত্যাহার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ