Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ডোমারে নাইট কোঁচের ধাক্কায় শিশু রায়হান গুরুতর আহত

ডোমার (নীলফামারী) সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মে, ২০২২, ৬:৩৭ পিএম

নীলফামারীর ডোমারে ঢাকাগামী নাইট কোঁচ তয়েজ এন্টারপ্রাইজ এর ধাক্কায় শিশু রায়হান গুরুতর আহত হয়েছে, তাঁকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

সরেজমিনে গিয়ে দেখা যায়, ৩০মে সোমবার সকাল ৯ টা ৪০ মিনিটে উপজেলার সোনারায় ইউনিয়নের সোনারায় দৃষ্টি নন্দন সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন রাস্তা পারা পারের সময় তয়েজ এন্টারপ্রাইজ নাইট কোঁচ যাহার নম্বর ঢাকা মেট্রো-ব ১৫-২৮৩৪, কোঁচ নং-১১, কোচটি কাঁচপুর থেকে ভাউলাগঞ্জ আসার পথে সোনারায় দৃষ্টি নন্দন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীর ছাত্র রায়হানকে ধাক্কা দিলে সে গুরুতর আহত হয়। তাৎক্ষনিক তাঁকে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় বিদ্যালয়ের সহকারী শিক্ষক সাদিক হাসনান। পরে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয় । ঘটনার প্রায় ৪৫মিনিট পরে উৎসুক জনতা গাড়িটি ভাঙচুর করে । পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ডোমার থানা পুলিশ ঘটনা স্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে । স্থানীয় এলাকা বাসি জানায়, রাস্তার পাশে বিদ্যালয় কোনো গাইড দেওয়াল নেই, গাইড দেওয়াল না থাকার কারণে বাচ্চাদের দূর্ঘটনা ঘটার সম্ভাবনা থেকেই যায়। বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শাজনীন আরা মালা জানান, রায়হান সোনারায় দৃষ্টি নন্দন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীর ছাত্র সে গুরুতর আহত হলে আমি ও আমার সহকারী শিক্ষক সাদিক হাসনান তাৎক্ষনিক তাঁকে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য আমার সহকারী শিক্ষক সাদিক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

এবিষয়ে ডোমার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, ঢাকা থেকে আগত তয়েজ এন্টারপ্রাইজ কোচটি বর্তমানে থানা হেফাজতে রয়েছে, বাদীর পক্ষ থেকে অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ