Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

যৌন হেনস্তার অভিযোগ, আমেরিকান অভিনেতা গ্রেফতার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মে, ২০২২, ১১:৪৩ এএম

ক্যালিফোর্নিয়ার অরেঞ্জ কাউন্টিতে যৌন হেনস্তার অভিযোগে গ্রেফতার হয়েছেন ৫৬ বছর বয়সী আমেরিকান অভিনেতা ও চলচ্চিত্র প্রযোজক অ্যান্ডি ডিক। অরেঞ্জ কাউন্টির একজন মুখপাত্র বিনোদন ভিত্তিক সংবাদমাধ্যম দ্য হলিউড রিপোর্টারকে এ তথ্য নিশ্চিত করেছেন।

মুখপাত্র জানান, এক ব্যক্তি যৌন হেনস্তার শিকার হয়েছেন বলে অভিযোগ করলে ট্রাবুকো ক্যানিয়নের ও’নিল পার্ক ক্যাম্প গ্রাউন্ডে পুলিশ ডাকা হয়। হলিউড রিপোর্টের প্রতিবেদন বলছে, অভিযুক্ত ডিককে অরেঞ্জ কাউন্টি জেলে নেওয়া হয়। আর ভুক্তভোগীকে পরীক্ষার জন্য স্থানীয় হাসপাতালে নেওয়া হয়।

এদিকে গ্রেপ্তারের পর বৃহস্পতিবার রাতে তিনি ছাড়া পান বলে পেজ সিক্সের প্রতিবেদনে জানানো হয়েছে। অরেঞ্জ কাউন্টি জেলা অ্যাটর্নি অফিসের বরাত দিয়ে পেজ সিক্সের প্রতিবেদনে জানানো হয়েছে, অ্যান্ডি ডিকের বিরুদ্ধে এখনই আনুষ্ঠানিক কোনো অভিযোগ গঠন করা হয়নি। অরেঞ্জ কাউন্টি শেরিফের ডিপার্টমেন্ট এ বিষয়ে অধিকতর তদন্ত করবে বলে জানিয়েছে।

তবে এবারই প্রথম নয়, এর আগেও এ ধরনের অভিযোগে খবরের শিরোনামে এসেছিলেন অ্যান্ডি ডিক। সে সময় এক নারী অভিযোগ করেছিলেন, ফুটপাত দিয়ে হেঁটে যাওয়ার সময় ডিক তার স্পর্শকাতর অঙ্গে হাত দেন এবং অশালীন মন্তব্য করেন। ওই ঘটনার পর অভিনেতাকে ‘রাইজিং বুচানান’ সিনেমা থেকে বাদ দেয়া হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ