Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে কালোবাজারে টিকিট!

১ ঘন্টা এগিয়ে গেল খেলার সময়

প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : ঢাকা পর্বে ৭ দিনের মধ্যে শুধু প্রত্যাশিত দর্শক সমাগম হয়েছে শুক্রবারে। অন্য ম্যাচগুলোতে দর্শক খরায় আকর্ষণ ছড়ায়নি বিপিএল। টিকিট কাউন্টারের সামনে দর্শকের লাইন যায়নি দেখা। তবে চট্টগ্রাম পর্বে এসে উত্তাপ ছড়াচ্ছে বিপিএল। আজ ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে চিটাগাং কিংসের ম্যাচকে সামনে রেখে বন্দরনগরীতে পড়েছে ব্যাপক সাড়া। চট্টগ্রামের ক্রিকেট পাগল দর্শকদের টিকিটের চাহিদার কথা বিবেচনা করে গত ১৪ নভেম্বর থেকে টিকিট বিক্রি শুরু হয়। প্রথম দুইদিন টিকিট বিক্রিতে তেমন সাড়া না পেলেও গতকাল ব্যাপক সাড়া মিলেছে। দুপুর ২টায় এম এ আজিজ স্টেডিয়ামের কাউন্টারে ফুরিয়ে গেছে আজকের ম্যাচের টিকিট। কাউন্টারে টিকিট না থাকলেও গতকাল বিকেলে দেখা গেছে কালোবাজারিদের হাতে হাতে টিকিট। ২০০ টাকার টিকিট বিক্রি করছে তারা ৫০০ টাকায়। গ্যালারির টিকিট কিনতে আসা দর্শকরা অভিযোগ করেন একটি চক্র কাউন্টার থেকে টিকিট কিনে নিয়েছে।
এদিকে ক’দিন ধরে চট্টগ্রামে সন্ধার পর থেকে শিশির পড়ছে বলে বল গ্রিপিংয়ে সমস্যা দেখা দেয়ার শংকায় চট্টগ্রাম পর্বে বিপিএলের খেলার সময়সূচী এগিয়ে এনেছে বিপিএল গভর্নিং কাউন্সিল। আগের সূচীতে থাকা  দুপুর ২টার ম্যাচ ১ ঘন্টা এগিয়ে এনে চট্টগ্রাম পর্বে অনুষ্ঠিত হবে ১টায়, রাতের খেলা সেখানে শুরু হবে পৌনে ৬টায়। জুমা’র নামাযের কারণে শুক্রবারের প্রথম ম্যাচটি ১টা ৩০ মিনিট থেকে এবং রাতের ম্যাচটি ৬টা ৩০ মিনিটে শুরু হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রামে কালোবাজারে টিকিট!
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ