Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে যাত্রীবাহি বাসের চাকা ফেটে বাস উল্টে আহত ২০

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১১ মে, ২০২২, ৭:৩৪ পিএম

রাজশাহী গোদাগাড়ীর পৌর এলাকার সিএনবি মোড়ে চাকা ফেটে যাত্রীবাহি বাস উল্টে আহত হয়েছে অন্তত ২০ জন। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়েছে। বুধবার দুপুরে গোদাগাড়ী পৌর এলাকার সিএনবি নামক জায়গায় এই দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার দুপুৃরে রাজশাহী থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহিবাস চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিলো। বাসের চাকা হঠাৎ ফেটে গেলে বাম দিকে বেঁকে গিয়ে বৈদ্যুতিক পোলে ধাক্কা দিয়ে বাসটি উল্টে যায়। এই সময় বাসের নিচে ও ভেতরে চাপা পড়ে যাত্রীরা।
স্থানীয়রা পুলিশ ও গোদাগাড়ী ফায়ার সর্ভিসকে খবর দিলে দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌছে যাত্রীদের দ্রুত উদ্ধার করে গোদাগাড়ী হাসপাতালে ভর্তি করে।
গোদাগাড়ী থানার ওসি কামরুল ইসলাম জানান, এই ঘটনায় প্রায় ২০ জন আহত হতে পারে তবে নিহতের কোন ঘটনা এখন পর্যন্ত ঘটেনি। ১৫ জন আহত যাত্রীকে গোদাগাড়ী ও ২ জন আহত যাত্রীকে মেডিকেল কলেজ হাসপাতলে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ