Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্রোতের বিপরীতে ছুটছে রেঞ্জ রোভার! স্টান্টে মোহিত গাড়িপ্রেমীরা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১১ মে, ২০২২, ৬:৪১ পিএম

বাঁধের পানি কেটে হু হু করে নেমে আসা স্রোতের বিপরীতে ছুটে চলেছে রেঞ্জ রোভার স্পোর্ট। ২০২২-এ নতুন গাড়ির বিজ্ঞাপনে এমনই চমক দিল ব্রিটিশ গাড়ি প্রস্তুতকারক সংস্থা ল্যান্ড রোভার।

পাহাড় হোক বা এবড়ো খেবড়ো রাস্তা বা জলের দুরন্ত স্রোত, এ গাড়ি যে কোনও কিছুতেই বাধ মানে না বিজ্ঞাপনে যেন তারই একটা বার্তা দিতে চেয়েছে সংস্থাটি। এবং তার জন্য অভিনব কায়দায় সেই গাড়ির প্রোমোশনও করল তারা। এই প্রোমোশনের জন্য সংস্থাটি বেছে নিয়েছিল আইসল্যান্ডের পাহাড়ি এলাকা এবং ১৯৩ মিটার উঁচু কারানজুকার বাঁধের পানির স্রোতকে। চালকের আসনে ছিলেন জেমস বন্ড ছবির স্টান্ট চালক জেসিকা হকিন্স।

সংস্থার ভেহিকল প্রোগ্রামস-এর এগজিকিউটিভ ডিরেক্টর নিক কলিন্স জানান, নতুন এই এসইউভি-তে সবচেয়ে আধুনিক মানের চেসিস প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। বিজ্ঞাপনী ভিডিওতে দেখা যাচ্ছে, পাথুরে এলাকা দিয়ে ছুটে চলেছে লাল রঙের রেঞ্জ রোভার। চালকের দৃষ্টি তীক্ষ্ণ। চোয়াল শক্ত। একটু ভুলচুক হলেই পাহাড় থেকে ছিটকে নীচে পড়তে পারেন। কিন্তু রেঞ্জ রোভারের শক্তি আর পারফরম্যান্সের কাছে যেন পাহাড়ের এবড়ো খেবড়ো পথও যেন তুচ্ছ।

পাহাড়ি পথের চড়াই বেড়ে বাঁধে উঠতে দেখা গেল রেঞ্জ রোভারটিকে। তার পর কারানজুকার বাঁধে নামল সেটি। তখন বাঁধ থেকে নেমে আসছে পানির স্রোত। প্রতি মিনিটে ৭৫০ টন পানি বেরিয়ে পাহাড় থেকে নীচে পড়ছিল। সেই স্রোতকে চ্যালেঞ্জ জানিয়ে এগিয়ে গেল রেঞ্জ রোভার। দুর্ধর্ষ এবং রোমহর্ষক সেই ভিডিও প্রকাশ্যে এসেছে। যা দেখে মোহিত গাড়িপ্রেমীরা। সূত্র: রয়টার্স।

ভিডিও লিংক: https://www.youtube.com/watch?v=xpUhMIVUcZk&feature=emb_imp_woyt

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ