Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

শান্তা ইক্যুইটির সিইও হিসেবে যোগ দিলেন রুবায়েত-ই-ফেরদৌস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ মে, ২০২২, ৬:৫৩ পিএম

রুবায়েত-ই-ফেরদৌস সম্প্রতি শান্তা গ্রুপের মার্চেন্ট ব্যাংকিং অঙ্গ প্রতিষ্ঠান, শান্তা ইক্যুইটি লিমিটেডের চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) হিসাবে যোগদান করেছেন। শান্তা ইক্যুইটিতে যোগদানের আগে তিনি ১৭ বছরেরও বেশি সময় ধরে বাংলাদেশের একটি শীর্ষস্থানীয় মার্চেন্ট ব্যাংক-আইডিএলসি ইনভেস্টমেন্টস লিমিটেডে কাজ করেছেন। তিনি ২০১১ সাল থেকে আইডিএলসি ইনভেস্টমেন্টস লিমিটেডের চিফ অপারেটিং অফিসার হিসেবে নিযুক্ত ছিলেন। ইনভেস্টমেন্ট ব্যাংকিং ছাড়াও তিনি আইডিএলসি ইনভেস্টমেন্টেসর পোর্টফলিও ম্যানেজমেন্ট এবং অপারেশনস টিমের প্রধান হিসেবে দায়িত্ব পালন করেছেন।

একজন ইনভেস্টমেন্ট ব্যাংকার হিসেবে পুঁজিবাজারে তার ২২ বছরেরও বেশি অভিজ্ঞতা রয়েছে। রুবায়েত-ই-ফেরদৌস এমবিএ এবং অর্থনীতিতে স্নাতক ডিগ্রী সম্পন্ন করেছেন। তিনি বাংলাদেশি পুঁজিবাজারে বেশকিছু স্বনামধন্য আইপিও আনার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। এছাড়াও, তার মার্জার এন্ড একুইজিশন , কর্পোরেট অ্যাডভাইজরি সহ বিভিন্ন ক্ষেত্রে দক্ষতা রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রুবায়েত-ই-ফেরদৌস
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ