Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রকাশিত হলো আসিফের নতুন দ্বৈত গান, সহশিল্পী মিমি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ মে, ২০২২, ৪:০৮ পিএম

এবার ঈদ উপলক্ষে বেশ কয়েকটি নতুন গান নিয়ে শ্রোতাদের সামনে হাজির হয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর। এই ধারাবাহিকতায় সম্প্রতি ধ্রুব মিউজিক স্টেশন থেকে প্রকাশ পেয়েছে তার নতুন দ্বৈত গান ‘মিথ্যা বলতে পারি না’। নতুন গানটিতে তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন মিমি। গানটির কথামালা সাজিয়েছেন স্নেহাশীষ ঘোষ, সুর করেছেন নাজির মাহমুদ আর সঙ্গীতায়োজন করেছেন মুশফিক লিটু। গানটির ভিডিও বানিয়েছেন ইয়ামিন ইলান।

নতুন এই গানটি প্রসঙ্গে আসিফ আকবর বলেন, ‘‘মিথ্যা বলতে পারি না’ একটি রোমান্টিক ঘরনার গান। মিমির গায়কী আমাকে মুগ্ধ করেছে। আশা করছি শ্রোতাদেরও মুগ্ধ করবে।’

মিমি বললেন, ‘আসিফ ভাইয়ের সাথে গান গাওয়ার অভিজ্ঞতা দারুণ। আমার বিশ্বাস আসিফ ভক্তরা ভিন্ন ধারার একটি গান পেলেন। গানটি প্রকাশের পর শুভাকাঙ্ক্ষীরা সাধুবাদ জানাচ্ছে।’

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, ‘মিথ্যা বলতে পারি না’ গানটির ভিডিও তাদের ইউটিউব চ্যানেলে দেখতে পাচ্ছে দর্শক-শ্রোতা। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে দেশী ও আন্তর্জাতিক একাধিক অ্যাপএ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আসিফ আকবর


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ