Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সরিষাবাড়ীতে মাদ্রাসা শিক্ষককে পিটিয়ে আহত : থানায় অভিযোগ

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মে, ২০২২, ৪:৩৩ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে এক মাদ্রাসার শিক্ষককে সন্ত্রাসী কায়দায় পিটিয়ে আহত করার ঘটনা ঘটেছে । বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার মহাদান ইউনিয়নের বনগ্রাম রাজার মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও ভুক্তভোগী শিক্ষকের কাছ থেকে জানা যায়, উপজেলার বিলবালিয়া মহিলা দাখিল মাদ্রাসার কৃষি শিক্ষক সাজ্জাদ হোসেন বৃহস্পতিবার মাদ্রাসার কাজ শেষ করে বিকেলে তার নিজ বাড়ি শিরনকাজী গ্রামে ফিরছিল। এসময় রাজার মোড়ে সিংগুয়া গ্রামের অটোচালক আখের আলীর ছেলে মঞ্জুরুল তার গতিরোধ করে বনোগ্রাম মানিক উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শাকিল আহমেদ সুমন তার ভাড়াটিয়া কতিপয় লোক নিয়ে শিক্ষক সাজ্জাদের উপর হামলা চালায় এবং তাকে মারপিট করে । পরে স্থানীয় লোকজন সাজ্জাদ কে উদ্ধার করে সরিষাবাড়ী হাসপাতালে ভর্তি করে।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ আব্দুল মজিদ জানান, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ