Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

তামীম-মাশরাফিরা এখন চট্টগ্রামে

প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : বন্দরনগরী চট্টগ্রামে আগামীকাল থেকে শুরু হচ্ছে বিপিএলের চট্টগ্রাম পর্ব। জহুর আহমদ চৌধুরী বিভাগীয় স্টেডিয়ামে জমজমাট ব্যাটিং ও বোলিং লড়াইয়ে এখানে ১১টি ম্যাচ অনুষ্ঠিত হবে। অংশগ্রহণকারী দলগুলো গতকাল চট্টগ্রাম এসে পৌঁছেছে। বরিশাল, চট্টগ্রাম, কুমিল্লা, ঢাকা ও খুলনা র‌্যাডিসন বøুতে উঠেছে। এছাড়া রাজশাহী হোটেল আগ্রাবাদে এবং রংপুর উঠেছে হোটেল পেনিনসুলায়। এদিকে শুরু হয়েছে গতকাল থেকে টিকিট বিক্রি। সাগরিকাস্থ সিটি কর্পোরেশন অফিসের বাউন্ডারি সংলগ্ন (বিটাক মোড়) টিকিট কাউন্টার এবং এম এ আজিজ স্টেডিয়াম কাউন্টারে টিকিট বিক্রিতে দর্শকদের তেমন ভিড় দেখা না গেলেও আজ এবং আগামীকাল থেকে টিকিট বিক্রিতে সাড়া মিলবে বলে টিকিট কিনতে আসা একজন দর্শক এমনটা জানিয়েছেন।
আগামীকাল জহুর আহমদ চৌধুরী বিভাগীয় স্টেডিয়ামে দুপুর ২টায় চট্টগ্রামের হিরো তামিম ইকবালের দল চিটাগাং ভাইকিংস খেলবে সাকিব আল হাসানের দল ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে। দিনের অপর ম্যাচে সন্ধ্যা ৭টায় মুখোমুখি হবে নাঈম ইসলামের রংপুর রাইডার্স এবং মুশফিক রহিমের বরিশাল বøুজ। ঢাকা পর্ব শেষে বরিশাল বøুজ প্রথম ম্যাচে পরাজয় বরণ করলেও পরের তিনটি ম্যাচ জয়ের দেখা পাওয়ায় এ দলটির খেলোয়াড়রা রয়েছে বেশ ফুরফুরে মেজাজে। অপরদিকে চিটাগাং ভাইকিংস প্রথম ম্যাচে জয়ের দেখা পেলেও পরের তিনটি ম্যাচ হেরেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তামীম-মাশরাফিরা এখন চট্টগ্রামে
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ