Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রায়গঞ্জে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

রায়গঞ্জ সিরাজগঞ্জ (উপজেলা) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২২, ৫:৩০ পিএম

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার সলংগা থানার পাঁচলিয়া বাজার এলাকায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী শান্তনা বেগম (২৮) নিহত হয়েছে। সে গাইবান্ধার গোবিন্দগঞ্জের সুবাইল সরকার পাড়া গ্রামের আব্দুল মাজের স্ত্রী ও পেশায় একজন গার্মেন্টস কর্মী। এ ঘটনায় আহত হয়েছে স্বামী ও মেয়ে। হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি লুৎফর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিন ইনকিলাব কে জানান, শুক্রবার দুপুরের দিকে মোটর সাইকেলযোগে স্বামী ও স্ত্রী-শান্তনাসহ মেয়ে মাকসুদা খাতুনকে নিয়ে ঢাকা থেকে গাইবান্ধা যাচ্ছিল। এ সময় উল্লেখিত স্থানে পৌছলে পিছনে থেকে সিমেন্ট বোঝাই ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শান্তনা বেগম নিহত হয়।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে গিয়ে আহতের উদ্ধার করে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হওয়ার জন্য পাঠায়। এবং নিহতের লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ