Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিংড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক খাদে, চালক নিহত

সিংড়া,(নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২২, ৮:৩০ পিএম

নাটোর-বগুড়া মহাসড়কের সিংড়া উপজেলার বন্দর আমতলা নামক এলাকায় ভুট্টা বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে গিয়ে আবু সাঈদ নামে ওই ট্রাক চালক নিহত হয়েছেন। পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নুর-এ আলম সিদ্দিকী ও স্থানীয়রা জানান, পঞ্চগড় থেকে পাবনার ঈশ্বরদীগামী ভুট্টা বোঝাই একটি ট্রাক বুধবার (২৭এপ্রিল) নাটোরের সিংড়ার বন্দর আমতলা নামক এলাকায় পৌছালে ট্রাকের সামনের চাকা ফেটে যায়। এতে নিয়ন্ত্রন হারিয়ে ট্রাকটি ব্রীজের রেলিং ভেঙ্গে খাদে পড়ে গিয়ে ঘটনাস্থলেই ট্রাকের চালক আবু সাঈদ নিহত হয়।

স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে এবং নিহতের পরিবারের সদস্যদের খবর দেয়া হয়েছে বলে জানায় পুলিশ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ