Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

কিংসে মিগুয়েল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২২, ১২:০০ এএম

ব্রাজিলিয়ানের পরিবর্তে আরেক ব্রাজিলিয়ান উঠলেন বসুন্ধরা কিংস শিবিরে। লাতিন আমেরিকার দেশটির ফুটবলার মিগুয়েল ফেরেইরাকে এনেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) বর্তমান চ্যাম্পিয়নরা। ব্রাজিলের শীর্ষ লিগের খেলার অভিজ্ঞতা রয়েছে ২১ বছর বয়সী সেন্টার মিডফিল্ডার মিগুয়েল ফেরেইরারের। গতকাল সকালে বসুন্ধরা কিংস কার্যালয়ে ক্লাব সভাপতি ইমরুল হাসানের সঙ্গে সাক্ষাৎ করেন ফেরেইরা। সাক্ষাৎকালে সভাপতি তাকে বসুন্ধরা কিংসের জার্সি পরিয়ে দেন। মিগুয়েলকে নিয়ে বসুন্ধরা কিংসের সভাপতি ইমরুল হাসান বলেন, ‘ব্রাজিলের জোনাথন ইনজুরির কারণে লিগের প্রথম লেগে খেলতে পারেননি। তার ইনজুরি এতোটাই মারত্মক যে শেষ পর্যন্ত তাকে ক্লাব ছেড়ে চলেই যেতে হয়েছে। এক বিদেশি কম নিয়েই আমাদেরকে প্রথম লেগ শেষ করতে হয়েছে। মিগুয়েলের সঙ্গে আমরা বিপিএলের দ্বিতীয় লেগ এবং এএফসি কাপ পর্যন্ত চুক্তি করেছি। সে আগস্ট পর্যন্ত আমাদের সঙ্গে থাকবে।’

তিনি যোগ করেন, ‘আমরা আরেকজন বিদেশিকে দলে যুক্ত করাবো। কয়েকদিনের মধ্যেই সে এসে পৌঁছাবে।’ মিগুয়েল ফেরেইরা ছাড়াও বর্তমানে বসুন্ধরা কিংসে বিদেশিদের মধ্যে রয়েছেন ব্রাজিলিয়ান রবসন রবিনহো ও ইরানিয়ান খালিদ শাফি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কিংসে মিগুয়েল

১৮ এপ্রিল, ২০২২
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ