Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মির্জাপুরে বেপরোয়া মোটরসাইকেলে তিন কলেজ ছাত্র, নিহত এক আহত দুই

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২২, ৪:৩৮ পিএম


মির্জাপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় সোলাইমান হোসেন নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেলে থাকা তার অপর দুই বন্ধু কলেজ ছাত্র রাকিব মোল্যা ও মেহেদী হাসান গুরুতর আহত হয়েছে।
রোববার দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় যমুনা ক্লিনিকের সামনে এই দুর্ঘটনা ঘটে।
সোলায়মান হোসেন উপজেলার তরফপুর ইউনিয়নের তরফপুর গ্রামের শওকতহোসেনের ছেলে। সে মির্জাপুর সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিল বলে জানা গেছে।
পুলিশ জানায়, রোববার দুপুরের দিকে ওই দিন কলেজ মোটরসাইকেল যোগে মির্জাপুর পুরাতন বাসসন্ট্যান্ডে যাচ্ছিল। রাকিব মোল্যার মোটরসাইকেলটি মেহেদী বেপরোয়া গতিতে চালিয়ে যমুনা ক্লিনিকের সামনে পৌছালে সামনে থাকা একটি সিএনজি চালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা তিনজন ছিটকে পড়ে। এ সময় মেহেদী সিএনজির সেলেঞ্চারে মাথায় আঘাতপ্রাপ্ত হয়। গুরুতর আহত অবস্থায় তাদের তিনজনকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সোলাইমানকে মৃত ঘোষণা করেন।
মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) হাবিবুর রহমান জানান, আইনি প্রক্রিয়া শেষে কলেজ ছাত্রের মরদেহ পরিবারের কাছে হন্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ