Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবন ১৪৩১, ১৮ মুহাররম ১৪৪৬ হিজরী

ঢাকা ওয়াসা জাতীয়তাবাদী এমপ্ল­য়ীজ ইউনিয়নের বার্ষিক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জুন, ২০১৮, ১২:০০ এএম

রাজধানীর কাওরান বাজার ওয়াসা ভবনে গতকাল ঢাকা ওয়াসা জাতীয়তাবাদী এমপ্লয়ীজ ইউনিয়নের বার্ষিক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। কেন্দ্রীয় শ্রমিক দলের সহ-সাধারণ সম্পাদক ও ইউনিয়নের সভাপতি মিঞা মো. মিজানুর রহমান অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। স্বাগত বক্তৃতা করেন, ইউনিয়নের সাধারণ সম্পাদক এস.এম. জাহাঙ্গীর। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইউনিয়নের কার্যকরী সভাপতি মো. আজিজুল আলম খান, সহ-সভাপতি শুকুর মাহমুদ ও মোস্তফা কামাল, অতি: সাধারণ সম্পাদক মীর তালেবুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক জেমস, যুগ্ম সম্পাদক মনির হোসেন পাটোয়ারী ও বজলুল করিম প্রমূখ।
অনুষ্ঠানে সভাপতির বক্তৃতায় মিঞা মো. মিজানুর রহমান কারাবন্দী বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অবিলম্বে নি:শর্ত মুক্তি ও তার সুস্থ্যতা কামনা করেন। স্বাগত বক্তব্যে এস. এম. জাহাঙ্গীর ঢাকা ওয়াসা কর্মচারীদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন এবং বিদ্যমান সমস্যা সমাধানের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে দাবি জানান। এই দোয়া মাহফিলে ঢাকা ওয়াসার সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীগণ যুগ দেন। ঢাকা ওয়াসার কর্মচারীদের মধ্যে যারা অসুস্থ্য, তাদের সুস্থ্যতা এবং ইতোমধ্যে যারা মৃত্যুবরণ করেছেন, তাদের বিদেহী আত্মার শান্তির জন্য বিশেষ মোনাজাত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ